৬ দিন পর শাহবাজপুর সেতুতে যান চলাচল, মাধবপুরে যানজট

  মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি ২৪ জুন ২০১৯, ২৩:১৪ | অনলাইন সংস্করণ

সেতু উন্মুক্ত করে দেয়া হলেও ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলা সদর থেকে জগদীশপুর এলাকা পর্যন্ত দীর্ঘ যানজট
সেতু উন্মুক্ত করে দেয়া হলেও ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলা সদর থেকে জগদীশপুর এলাকা পর্যন্ত দীর্ঘ যানজট

ঢাকা সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর ব্রিজটি ৬ দিন পর উন্মুক্ত করে দেয়া হয়েছে।

সেতু উন্মুক্ত করে দেয়া হলেও ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলা সদর থেকে জগদীশপুর এলাকা পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

সোমবার ভোর থেকে বিকাল ৫টা পর্যন্ত ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলায় বাস ও ট্রাকের দীর্ঘ লাইন দেখা গেছে। প্রখর রোদের তাপের মধ্যে যানজটে পড়ে যাত্রীদের অবর্ণনীয় দুর্ভোগে পড়তে হয়েছে।

১৫ মিনিটের রাস্তা অতিক্রম করতে সময় লাগছে ৫/৬ ঘণ্টা। পুলিশ পরিস্থিতি সামাল দিতে হিমসিম খাচ্ছে।

দীর্ঘ ৬ দিন পর বিধস্ত সেতুর ওপর দিয়ে যান চলাচল সীমিত আকারে চলাচলের জন্য উন্মুক্ত করা হলে শত শত আটকে পড়া ট্রাক,বাস ,লড়ি ,কাভার্ড ভ্যান গন্তব্য যেতে রওনা হয়েছে। এতে করে অতিরিক্ত গাড়ির চাপে রাস্তায় যানজটের সৃষ্টি হচ্ছে। ধীর গতিতে চলতে হচ্ছে।

সোমবার ভোররাতে ঢাকা সিলেট মহাসড়কের মাধববপুর উপজেলার সদর জগদীশপুর থেকে শুরু করে মাধবপুর সদর পর্যন্ত ৮ কিলোমিটার এলাকা জুড়ে গাড়ির দীর্ঘ লাইনের সৃষ্টি হয়। বিজয়নগর উপজেলার পর্যন্ত গাড়ির দীর্ঘ সাড়ি দেখা যায়।

সিলেট থেকে ছেড়ে আসা মাধবপুরগামী একটি বাসের চালক জানান, জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্বর থেকে মাধবপুর সদরে আসতে ১৫ মিনিট সময় লাগে। কিন্তু মহাসড়কে অতিরিক্ত গাড়ি থাকায় সময় মাধবপুর আসতে সময় লেগেছে ৫ ঘণ্টা।

মাধবপুর ট্রাফিক পুলিশ ও থানা পুলিশ সড়ক পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকাল থেকে তাদের দায়িত্ব পালন করছেন।

মাধবপুর ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মিজানুর রহমান জানান, ব্রিজ চালু হওয়ার খবরে গত ৬ দিন বিভিন্ন স্থানে আটকাপড়া উভয় দিক থেকে ট্রাক, বাস গন্তব্য পৌঁছাতে একযোগে রওয়ানা দেয়। এতে মহাসড়কে গাড়ির পরিমান বেশি হওয়ায় দ্রুত গতিতে যেতে পারছে না। অতিরিক্ত গাড়ির চাপে মহাসড়কে যানজট সৃষ্টি হয়। আশা করা হচ্ছে রাতেই এ সমস্যাটি সমাধান হবে।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×