প্রধানমন্ত্রীর নির্দেশে মাদক-জঙ্গিবাদ নির্মূলে কাজ করছে পুলিশ: আইজিপি

  ফরিদপুর ব্যুরো ২৪ জুন ২০১৯, ২৩:৩০ | অনলাইন সংস্করণ

আইজিপি ড. মোহাম্মাদ জাবেদ পাটোয়ারী
আইজিপি ড. মোহাম্মাদ জাবেদ পাটোয়ারী

‘জঙ্গি মাদকের প্রতিকার-বাংলাদেশ পুলিশের অঙ্গীকার’ এ শ্লোগানকে সামনে রেখে ফরিদপুরে অনুষ্ঠিত হলো মাদক, জঙ্গি এবং সন্ত্রাসবিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশ।

সোমবার দুপুরে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইজিপি ড. মোহাম্মাদ জাবেদ পাটোয়ারী।

সমাবেশে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে পুলিশ বাহিনী মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে। আমরা আশা রাখছি অচিরেই জঙ্গিবাদের মতো করে মাদককেও নির্মূল করা হবে।

তিনি আরও বলেন, শুধু সাধারণ জনগণই নয়, মাদকের সঙ্গে পুলিশ জড়িত থাকলেও তাকে ছাড় দেয়া হবে না।

এদিন দুপুর ১২টায় জাবেদ পাটোয়ারী নারী পুলিশ ব্যারাক ভবন, জেলা পুলিশের মাল্টিপারপার্স হলরুমসহ ৬টি কাজের উদ্বোধন করেন। এরপর তিনি মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী র‌্যালির উদ্বোধন করেন।

র‌্যালীটি পুলিশ লাইন্স থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় পুলিশ লাইন্সে এসে শেষ হয়। পরে মাদক, জঙ্গি এবং সন্ত্রাস বিরোধী সমাবেশে যোগদান করেন আইজিপি।

সমাবেশে ফরিদপুরের পুলিশ সুপার জাকির হোসেন খানের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহাসহ পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সমাবেশ শেষে ফরিদপুর জেলার প্রায় শতাধিক ব্যক্তি মাদক বিক্রির পেশা ছেড়ে সঠিক পথে আসায় তাদের পুর্নবাসনের জন্য নগদ অর্থ, রিকশা, ভ্যান ও সেলাই মেশিন প্রদান করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×