ফতুল্লায় ইয়াবা সেবন করতে না পেরে চাচাকে হত্যা

  ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ২৬ জুন ২০১৯, ২৩:০৫ | অনলাইন সংস্করণ

মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লায় ভাতিজার বাড়ির পাশ থেকে চাচা সিদ্দিক মিয়া (৫৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধারের ঘটনায় আবু বক্কর নামে এক মাদকসেবী যুবক হত্যার দায়স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

ইয়াবা সেবন করতে না পেরে উত্তেজিত হওয়ায় সিদ্দিক মিয়াকে মারধর করে হত্যা করে বলে সে জানায়।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলম ১৬৪ ধারায় আবু বক্করের জবানবন্দি রেকর্ড করেছেন।

নিহত সিদ্দিক ফতুল্লার দেওভোগ মুন্সীবাড়ি এলাকার মৃত.ফজর আলী মুন্সীর ছেলে।

জবানবন্দি দেয়া আবু বক্কর (২৭) ফতুল্লার ভোলাইল এলাকার আ. সালামের ছেলে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান বলেন, জবানবন্দি গ্রহন শেষে আদালত আবু বক্করকে কারাগারে প্রেরন করেছে। এ মামলায় আরও ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, জবানবন্দিতে আবু বক্কর বলেছে- ভোলাইল গেইদ্দার বাজার এলাকায় শহিদ মিয়ার বাড়ির কেয়ারটেকার হিসেবে দায়িত্ব পালন করতেন তার চাচা সিদ্দিক মিয়া। শহিদ মিয়া ওই বাড়িতে বসবাস করতেন না তবে মাঝে মধ্যে আসতেন। এতে স্থানীয় মাদকসেবীরা সিদ্দিক মিয়ার সঙ্গে ওই বাড়িতে মাদক সেবনের আড্ডা দিতেন।

ওসি আরও জানান, ১৩ জুন বিকালে আবু বক্করসহ ৮-৯ জন মাদকসেবী সিদ্দিক মিয়ার সঙ্গে শহিদ মিয়ার বাড়িতে ইয়াবা সেবন করতে বসেন। এ সময় সবাই ইয়াবা সেবন করছে কিন্তু সিদ্দিক মিয়াকে কেউ সেবন করতে দিচ্ছে না। এতে সিদ্দিক মিয়া উত্তেজিত হয়ে উঠলে অন্যরা তার সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে ৮-৯ জন মিলে সিদ্দিক মিয়াকে মারধর করে বুকে কাঠ ও বাঁশ দিয়ে এলোপাতাড়ি আঘাত করে হত্যা শেষে বাড়ির পাশের জমিতে লাশ ফেলে দেয়।

এসআই মিজানুর রহমান জানান, আবু বক্করকে বুধবার সকালে কাশিপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। একইদিন তাকে আদালতে হাজির করা হলে সে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×