পেট্রল বোমা মারলে হাত দুমড়ে মুচড়ে দেয়ার দায়িত্ব যুবলীগের: নানক

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ২৭ জুন ২০১৯, ২২:০৯ | অনলাইন সংস্করণ

চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক
চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক

আন্দোলনের নামে বিএনপি যদি আবার পেট্রল বোমা মেরে মানুষকে পুড়িয়ে হত্যা করে, গাড়ি পোড়ায় তাহলে সেই হাত ভেঙেচুরে দুমড়ে মুচড়ে দেয়ার জন্য যুবলীগ কর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, আগামী জুলাই মাস থেকে বিএনপি জোট আন্দোলনে নামার ঘোষণা দিয়েছে। কিন্তু সেই আন্দোলনের নামে নাশকতা হলে তা কঠোরহাতে প্রতিহত করা হবে।

বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে দুপুরে বেলুন ও পতাকা উড়িয়ে জেলা যুবলীগের সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।

১৫ বছর পর অনুষ্ঠিত জেলা যুবলীগের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের ব্যাপক সমাগম ঘটে সম্মেলনস্থলে।

জেলা যুবলীগের সভাপতি মাসিদুর রহমানের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওদুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, নারী সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবদুস সাত্তার মাসুদ, প্রেসিডিয়াম সদস্য আনোয়ারুল ইসলাম আনোয়ার, সাংগঠনিক সম্পাদক আবু আহমেদ নাসীম পাভেল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক বিএনপি-জামায়াত জোটের কঠোর সমালোচনা করে বলেন, ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বাংলাদেশ ছিল দস্যু বনহুরদের দখলে। ওই দুঃসময়ে চাঁপাইনবাবগঞ্জসহ সারা দেশে আওয়ামী লীগকে কথা বলতে দেয়া হতো না। নৌকায় ভোট দেয়ায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের বাড়িঘর পুড়িয়ে দেয়া হতো।

তিনি বলেন, খালেদা-নিজামী ও তারেক রহমানরা দেশকে কারবালার প্রান্তরে পরিণত করেছিল। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সেই দুঃসময় কাটিয়ে এখন অগ্রযাত্রার পথে হাঁটছে।

নানক বলেন, শেখ হাসিনা দেশের মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। তাই আজ বাংলাদেশে ধান কাটার শ্রমিক পাওয়া যাচ্ছে না। কারণ, ধান কেটে একজন শ্রমিক যে টাকা উপার্জন করেন, অন্য কাজ করে তার চেয়েও বেশি আয় করছেন তারা।

তিনি বলেন, বিএনপি ও জামায়াত নামের দুই অজগর সাপ দেশকে পাকিস্তান বানাতে চায়। তাদের এই স্বপ্ন বাস্তবায়ন করতে দেয়া হবে না।

সম্মেলনের উদ্বোধনী অধিবেশন শেষে বিকাল সাড়ে ৫টা থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের টাউন ক্লাব মিলনায়তনে নতুন কমিটি গঠনের জন্য যুবলীগের দ্বিতীয় অধিবেশন শুরু হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×