অবৈধ স্থাপনা নির্মাণে বাধা, বিসিসির ইন্সপেক্টরের ওপর কাউন্সিলরের হামলা

  বরিশাল ব্যুরো ২৯ জুন ২০১৯, ০১:১৩ | অনলাইন সংস্করণ

বরিশাল সিটি কর্পোরেশন
বরিশাল সিটি কর্পোরেশন। ফাইল ছবি

অবৈধ স্থাপনা নির্মাণের খবর পেয়ে পরিদর্শনে গিয়ে বরিশাল সিটি কর্পোরশনের দুই রোড ইন্সপেক্টর হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার সন্ধ্যার দিকে নগরীর গড়িয়ারপার এলাকায় ৩০নং ওয়ার্ড কাউন্সিলর কালাম মোল্লা তাদের ওপর এ হামলা চালায় বলে অভিযোগ করেছেন তারা।

রাতে বরিশাল সিটি কর্পোরেশনের রোড ইন্সপেক্টর রেজাউল কবির বলেন, অবৈধ স্থাপনা নির্মাণ হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সন্ধ্যার আগে আমি এবং রোড ইন্সপেক্টর রানা নগরীর গড়িয়ার পার এলাকায় যাই। মহাসড়কের পাশে এমন অবৈধ স্থাপনা নির্মাণ কাজ আমরা বন্ধ করতে বলি। এর মধ্যে ৩০নং ওয়ার্ড কাউন্সিলর কালাম মোল্লা আমাদের কাছে এসে কাজ বন্ধ না করার জন্য বলে। একপর্যায়ে তিনি আমাদের ওপর হামলা চালায়। বিষয়টি আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের বলেছি।

এই বিষয়ে জানতে কাউন্সিলর কালাম মোল্লার মোবাইলে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি তা রিসিভ করেননি।

বরিশাল সিটি কর্পোরেশনের সচিব ইসরাইল হোসেন বলেন, এই ধরনের কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে বিষয়টি সম্পর্কে পদক্ষেপ নেয়া সম্ভব হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×