রিফাত হত্যাকারীদের পালানোর সব পথ বন্ধ: আইজিপি

  রংপুর ব্যুরো ৩০ জুন ২০১৯, ২২:৫২:১৬ | অনলাইন সংস্করণ

রংপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পুলিশ মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী

পুলিশ মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, রিফাত হত্যাকারীরা যাতে কোনোভাবেই ছেড়ে পালিয়ে যেতে না পারে সেজন্য সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। রিফাত হত্যার সঙ্গে জড়িত এ পর্যন্ত ৮ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় জড়িত অন্যরা যাতে পালিয়ে যেতে না পারে সে জন্য আন্তর্জাতিক সীমান্তসহ, সড়ক পথ, আকাশ পথ, রেলপথ সব পথ বন্ধ করে নিশ্ছিদ্র চৌকি বসানো হয়েছে। খুব শিগগিরই তাদের গ্রেফতার করে আইনের কাছে সোপর্দ করা হবে।

রোববার বিকাল ৪টায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্যোগে গণপূর্ত অধিদফতর নির্মিত ৬ কোটি ১৮ লাখ ৩৯ হাজার টাকা ব্যয়ে রংপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের আইজিপি এসব কথা বলেন।

আইজিপি বলেন, বরগুনার রিফাত হত্যা মামলায় এফআইআর এর বাইরেও কেউ জড়িত আছে কিনা সিসি টিভির ফুটেজ দেখে শনাক্তের চেষ্টা চলছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বাংলাদেশের কোনো মেট্রোপলিটন এলাকাতেই জনবল ও গাড়ি সংকট থাকবে না। প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে এসব সমস্যার দ্রুত সামাধান করা হবে। রংপুর নতুন মেট্রোপলিটন পুলিশের যেসব সংকট রয়েছে তা দ্রুত সমাধান করা হবে।

দুই দিনের সফরে রোববার সকালে তিনি রংপুর আসেন। দুপুর ১২টায় রংপুর রেঞ্জের ওয়েবসাইটের উদ্বোধন করেন। পরে তিনি পুলিশ লাইন্স অডিটরিয়ামে রংপুর রেঞ্জের পুলিশ কর্মকর্তাদের সঙ্গে আইনশৃঙ্খলা বিষয়ক সভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বিকাল সাড়ে ৩টায় তিনি নবনির্মিত পুলিশ সুপারের অফিস উদ্বোধন করে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এরপর মাদক, জঙ্গি ও সন্ত্রাস বিরোধী কমিউনিটি পুলিশিংয়ের সমাবেশ ও র‌্যালিতে নেতৃত্ব দেন।

পরে তিনি টাউন হল মাঠে মাদক, জঙ্গি ও সন্ত্রাস বিরোধী কমিউনিটি পুলিশিং এর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এরপর তিনি রংপুর মেট্রোপলিটন পুলিশ আয়োজিত পুলিশ সপ্তাহ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

আরপিএমপির কমিশনার আব্দুল আলীম মাহমুদের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্রাচার্য, র‌্যাব-১৩ অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস, রংপুর পুলিশ সুপার মিজানুর রহমান প্রমুখ।

সোমবার সকাল সাড়ে ৯টায় তিনি আরপিএমপির ওয়েবসাইট, সিসিটিভি, কর্মবন্টনের উদ্বোধন করবেন। পরে আরপিএমপির কর্মকর্তাদের সঙ্গে বিশেষ আইনশৃঙ্খলা বিষয়ক সভায় যোগ দেবেন। এরপর বিমানযোগে ঢাকায় ফিরবেন তিনি।

ঘটনাপ্রবাহ : রিফাতকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত