কোম্পানীগঞ্জে ভুয়া আইডি খুলে অপপ্রচার, ছাত্রলীগের প্রতিবাদ

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ৩০ জুন ২০১৯, ২২:৫৬:৪৩ | অনলাইন সংস্করণ

ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম রিয়াজ ও ছাত্রলীগ নেতা সাইফুর রহমান জনি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ভুয়া আইডি খুলে অপপ্রচার চালানোর অভিযোগ করেছেন চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম রিয়াজ ও ছাত্রলীগ নেতা সাইফুর রহমান জনি।

এর প্রতিবাদ করে রোববার সন্ধ্যায় চরফকিরা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগ নেতারা।

ফেসবুকের ভুয়া আইডি থেকে অপপ্রচারের বিরুদ্ধে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তারা।

জানা গেছে, ইকবাল হোসেন, বিটু মিয়া নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম রিয়াজ ও ছাত্রলীগ নেতা সাইফুর রহমান জনি বিরুদ্ধে মাদক সম্পৃক্ততার অভিযোগ তুলে অপপ্রচার চালায়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পেশ করেন চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম রিয়াজ।

তিনি জানান, শিক্ষক পরিবারের সন্তান হয়ে আদর্শিক রাজনীতি করার পরও একটি স্বার্থান্বেষী মহল ঈর্ষান্বিত হয়ে ফেসবুকের ভুয়া আইডির মাধ্যমে মিথ্যা অপবাদ দিয়ে মাদকের সম্পৃক্ততার কথা লিখে পানি ঘোলা করার অপচেষ্টা চালাচ্ছে।

ছাত্রলীগের এ নেতা আরও বলেন, তিনি এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সাধারণ ডায়েরি করেছেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশ্রাফ হোসেন রবেন্স, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সজিব, সাংগঠনিক সম্পাদক শরিয়ত উল্যাহ সোহেল, ছাত্রলীগ নেতা সাইফুর রহমান জনিসহ কোম্পানীগঞ্জের কর্মরত সংবাদকর্মীবৃন্দ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত