শিশু উন্নয়ন কেন্দ্রে এক শিশুর আত্মহত্যা

  যশোর ব্যুরো ৩০ জুন ২০১৯, ২৩:০০:০১ | অনলাইন সংস্করণ

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে নুর ইসলাম (১৫) নামে এক শিশু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রোববার বিকালে কেন্দ্রের দ্বিতীয় তলার ১১ নম্বর রুমে ফ্যানের সঙ্গে লুঙ্গি পেঁচিয়ে সে আত্মহত্যা করে। তার লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত নুর ইসলাম গাইবান্ধা জেলার মান্দরমাথা এলাকার মতিউর রহমান মতির ছেলে। একটি চুরি মামলায় এক মাস ১০ দিন আগে গাইবান্ধা আদালত তাকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে প্রেরণ করে।

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী সুপার সাইদুজ্জামান হাসপাতালে জানিয়েছেন, বিকালে কেন্দ্রর শিশুরা প্রাচীরের মধ্যে মাঠে খেলা করছিল। এ সময় নুর ইসলাম কেন্দ্রের দ্বিতীয় তলার ১১ নম্বর রুমে লুঙ্গি পেঁচিয়ে আত্মহত্যা করে। আনসার সদস্য শান্তি পানি উত্তোলনের জন্য ৬টার দিকে মোটরের সুইচ দিতে গিয়ে লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এসময় দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে আনা হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক তারেক শামস বলেন, ছেলেটির গলায় ফাঁস লাগার চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত