যশোরে বোমা হামলায় আহত ৭

  যশোর ব্যুরো ৩০ জুন ২০১৯, ২৩:১৭ | অনলাইন সংস্করণ

যশোর

যশোর শহরতলী বিরামপুরে বোমা ও ধারালো অস্ত্রের আঘাতে কমবেশি ৭ জন আহত হয়েছেন। এর মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার দুপুরে শহরতলীর বিরামপুর ভাটার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে। তারা হলেন বিরামপুরের ফকিরার মোড়ের ইমরান খান ও একই এলাকার নাহিদ হাসান।

বোমা হামলায় আহতরা হলেন বিরামপুরের ফয়সল হোসেন সাজ্জাদ (২২), আকাশ হোসেন (১৯), মিরাজ হোসেন (১৯) ও রাজু (২১)। এদেরকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া প্রাথমিক চিকিৎসা নিয়েছেন মামুন হোসেন (৩২), তামিম হোসেন (২১) ও সাগর হোসেন (২২)। বোমা হামলার পর বিরামপুর এলাকায় চরম উত্তেজনা চলছে।

স্থানীয় সূত্র জানায়, সাজ্জাদ, শুক্রবার বিয়ে বাড়ির অনুষ্ঠানে আকাশ ও মিরাজের বন্ধু হাসিফকে ছুরিকাঘাত করে একই এলাকার রাজু ও আল আমিনসহ কয়েকজন। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কোন্দল শুরু হয়।

রোববার দুপুর ১টার দিকে সাজ্জাদ, আকাশ, মিরাজসহ কয়েকজন বিরামপুরের ভাটার মোড়ে গেলে রাজু ও আল আমিনের নেতৃত্বে ১০-১২ জন একাধিক বোমা নিক্ষেপ করে। এসময় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

এতে উভয়পক্ষের সাজ্জাদ, আকাশ, মিরাজ ও রাজু গুরুত্বর আহত হয়। এ সময় স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে আহতদের উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কাজল মল্লিক জানান, আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। এছাড়া উন্নত চিকিৎসার জন্য রাজুকে ঢাকায় পাঠানো হয়েছে।

খবর পেয়ে কোতোয়ালী থানার এসআই হায়াত মাহমুদ ও এসআই মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। বোমা হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাজু গ্রুপের ইমরান খান ও নাহিদ হাসানকে আটক করেন। কোতোয়ালি থানার পরিদর্শক সমীর কুমার বিশ্বাস জানান, সন্ধ্যা পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেয়নি।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৬১ ২৬
বিশ্ব ১০,৫৫,১৭৯২,২৩,৮৮৬৫৫,৭৩১
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×