শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৮০ হাজার টাকায় হলে সুবিধা!

  যশোর ব্যুরো ০১ জুলাই ২০১৯, ২২:৫২ | অনলাইন সংস্করণ

যশোর

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগে পরীক্ষার হলে সুবিধা দেয়ার কথা বলে ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগী পরিবার বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছে।

গত ২০ জুন যশোর সরকারি এমএম কলেজ মাঠে টাকা লেনদেনের পর ৩০ জুন এ ঘটনায় মামলা হয়।

আটককৃতরা হলো, যশোর শহরের খড়কির শাহ আবদুল করিম লেনের আজিজুর রহমানের ছেলে আনিছুর রহমান এবং মণিরামপুরের যোগিপোল গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মেহেদী হাসান ফিরোজ।

মামলার বিবরণে জানা গেছে, আসামিদের সঙ্গে কেশবপুর উপজেলার বেগমপুর গ্রামের মোশারফ হোসেন গাজীর মেয়ে পারভীনা খাতুন লাকির পূর্ব পরিচয় ছিল। গত ২১ জুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ পরীক্ষার দিন ছিল।

আসামিরা লাকিকে পরীক্ষার হলে সুযোগ সুবিধা দেয়ার জন্য আশ্বস্ত করে। এক পর্যায় গত ২০ জুন লাকিকে যশোর সরকারি এমএম কলেজ মাঠে ডেকে নিয়ে আসে। সেখানে বসে লাকিকে পরীক্ষার হলে সুবিধা দেয়ার জন্য আসামিরা তার কাছে ৮০ হাজার টাকা দাবি করে।

এক পর্যায় সেখানে বসেই তাদের ৮০ হাজার টাকা দেয়া হয়। কিন্তু ২১ জুন সরকারি এমএম কলেজে পরীক্ষার হলে কোনো সুযোগ সুবিধা করে দিতে পারেনি। এসময় পরীক্ষার্থী লাকি টাকা ফেরৎ চান। কিন্তু তারা টাকা পায়নি।

বিষয়টি লাকি কোতোয়ালি মডেল থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ রোববার ওই দুইজনকে আটকের পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি সমীর কুমার সরকার আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×