বিস্কুট খেতে চাওয়ায় শিশুকে গরম ছ্যাঁকা, মারধর

  পটুয়াখালী (দ.) প্রতিনিধি ০২ জুলাই ২০১৯, ২০:৫৩ | অনলাইন সংস্করণ

বিস্কুট খেতে চাওয়ায় শিশুকে গরম ছ্যাঁকা, মারধর
রিংকি ও নির্যাতনকারী মোসা. ঝুমুর বেগম। ছবি: যুগান্তর

বরিশালের পটুয়াখালীতে বিস্কুট খেতে চাওয়ায় নির্মম নির্যাতনের শিকার হয়েছে রিংকি নামে সাত বছরের একটি শিশুকন্যা।

পুলিশ নির্যাতনকারী নারী মোসা. ঝুমুর বেগমকে আটক করে আদালতের মাধ্যমে জেলে পাঠিয়েছে।

এ ঘটনায় রিংকির মা সালমা বেগম বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাদী মামলায় উল্লেখ করেন, সালমা পটুয়াখালী যৌনপল্লীতে বসবাস করেন। তার নিজ বাড়ি খুলনা জেলা বাটিয়াঘাটায়। কিন্তু সালমা তার শিশুকন্যাকে যৌনপল্লীর বাইরে সবুজ বাগ এলাকার একটি ভাড়া বাসায় রেখে প্রাইভেট স্কুলে লেখাপড়া শেখাচ্ছেন। ওই বাসার মালিক ঝুমুর বেগমকে মেয়ের খরচ বাবদ প্রতিমাসে ৯ হাজার টাকা দিয়ে আসতেন সালমা। ঝুমুরও একজন যৌনকর্মী।

সোমবার বিকালে ঝুমুরের কাছে রিংকি বিস্কুট খেতে চাইলে তাতে ক্ষিপ্ত হয়ে সে রিংকির ডান চোখের নিচে ও শরীরের একাধিক স্থানে গরম ছ্যাঁকা দেন। এরপর এলোপাতাড়ি মারধরও করেন।

পরে তার শুভাকাঙ্ক্ষির মাধ্যমে খবর পেয়ে সালমা বাসায় গিয়ে মেয়েকে উদ্ধার করে সদর থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং অভিযুক্তকে আটক করে।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, আসামিকে আটক করে জেলে পাঠানো হয়েছে। ভিকটিমের মা বাদী হয়ে মামলা দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×