কিশোরগঞ্জে মাদক ব্যবসায়ীর পায়ুপথে ৪ হাজার ১২৫ পিস ইয়াবা

  কিশোরগঞ্জ ব্যুরো ০২ জুলাই ২০১৯, ২১:৫২ | অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জে মাদক ব্যবসায়ীর পায়ুপথে ৪ হাজার ১২৫ পিস ইয়াবা
ইয়াবা পাচারের সময় র‌্যাবের হাতে আটক মাদক ব্যবসায়ী মামুন মিয়া। ছবি: যুগান্তর

পেটের ভেতরে করে ইয়াবা পাচারের সময় মামুন মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পায়ুপথ থেকে ৪ হাজার ১২৫ পিস ইয়াবা বের করেছে র‌্যাব।

মঙ্গলবার সকালে কিশোরগঞ্জ শহরের উকিলপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে চিকিৎসকের পরামর্শে পেটের ভেতর থেকে পায়ুপথে ইয়াবা বের করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

আটক মাদক ব্যবসায়ী মামুন মিয়া করিমগঞ্জ উপজেলার রামনগর গ্রামের ইদ্রিছ আলীর ছেলে।

র‌্যাব কর্মকর্তা বিএন এম শোভন খান জানান, মাদককে নির্মূল অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে তারা গোপন সূত্রের খবরের ভিত্তিতে কিশোরগঞ্জ শহরের উকিলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানের সময় ১২৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মামুন মিয়াকে আটকের পর জিজ্ঞাসাবাদে সে তার পেটের ভেতরে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে চিকিৎসকের পরামর্শে পেটের ভেতরে থাকা ৪ হাজার পিস ইয়াবা পায়ুপথে বের করা হয়।

তিনি আরও জানান, মাদক ব্যবসায়ী মামুন মিয়া দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে কিশোরগঞ্জে পেটের ভেতরে করে ইয়াবা পাচার করে আসছে- এমন তথ্যের ভিত্তিতে তাকে আটকের জন্য র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। মঙ্গলবার ভোরে সে কক্সবাজার থেকে পেটের ভেতরে করে ইয়াবা আনছে বলে তথ্য পায় র‌্যাব। পরে অভিযান চালিয়ে মামুন মিয়াকে আটকের পর তার প্যান্টের পকেট থেকে ১২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় তার পেটের ভেতরে আরও ইয়াবা আছে বলে জানায় সে।

পরবর্তী সময়ে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পেটের ভেতর থাকা ইয়াবাগুলো উদ্ধার করা হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে মাদক ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় মাদক ব্যবসায়ী মামুনের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হচ্ছে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×