চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেলেন ট্রেন দুর্ঘটনায় আহত ফাতেমা

  কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি ০২ জুলাই ২০১৯, ২২:৪১ | অনলাইন সংস্করণ

চিকিৎসা শেষে বোনের সঙ্গে বাড়ি ফিরে গেলেন ট্রেন দুর্ঘটনায় আহত ফাতেমা
চিকিৎসা শেষে বোনের সঙ্গে বাড়ি ফিরে গেলেন ট্রেন দুর্ঘটনায় আহত ফাতেমা

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচালে ২৩ জুন ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় আহত ফাতেমা আক্তার (৩৫) দুর্ঘটনার ৯দিন পর সুস্থ হয়ে ফিরে গেলেন নিজ বাড়ি লক্ষ্মীপুর জেলায়।

মঙ্গলবার হাসপাতাল থেকে ফাতেমা আক্তারকে নিয়ে লক্ষ্মীপুরের উদ্দেশে ফিরে যান তার মেজবোন হোসনে আরা।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক জানান, ২৩ জুন কুলাউড়ার বরমচালে ট্রেন দুর্ঘটনায় নিহত হন ৪ জন। আহত ৬৬ জন যাত্রীকে কুলাউড়া হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এরমধ্যে এই ফাতেমা আক্তারের কোনো পরিচিতজন না থাকায় তিনি কুলাউড়া হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

ট্রেন দুর্ঘটনার সময় ফাতেমা আক্তারের সঙ্গে থাকা ব্যাগ, মোবাইল, টাকা পয়সা সব হারিয়ে ফেলেন। হাসপাতালে চিকিৎসায় ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেন তিনি। ফাতেমা আক্তার নিজের পরিচয় বলতে তার বাড়ি লক্ষ্মীপুর জেলার দালালবাজার শুধু এটুকুই বলতে পারেন।

ফাতেমা আক্তারের পরিচয় জানতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ২৬ জুন ছবিসহ পোস্ট দেন। লক্ষ্মীপুরের ফেসবুক পেইজে একদিন পর এক ব্যক্তি ফাতেমাকে চিনতে পেরে তার বোনের মোবাইল নম্বর দেন।

পরে মোবাইল নম্বরে বেশ কয়েকবার যোগাযোগ করেন। একইসঙ্গে কুলাউড়া হাসপাতালে চলে ফাতেমার চিকিৎসা। ট্রেন দুর্ঘটনায় মাথায়, হাতে এবং বুকে আঘাত পেয়েছিলেন ফাতেমা। চিকিৎসার পর এখন তিনি অনেকটা সুস্থ হয়ে ওঠেন।

হাসপাতালে দুবোনের দেখা হওয়ার পর পরস্পরকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়েন তারা। এ সময় আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

গত ২৬ জুন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন ফাতেমাকে দেখতে কুলাউড়া হাসপাতালে যান এবং ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন।

এ দিকে মঙ্গলবার ফাতেমা আক্তারের মেজ বোন হোসনে আরা তাকে নিতে এলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ নূরুল হক আর্থিক অনুদানসহ হাসপাতাল ত্যাগের কাগজ বুঝিয়ে দেন ফাতেমার স্বজনের নিকট।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×