বঙ্গোপসাগরে ট্রলারডুবিতে জেলে নিখোঁজ

  রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি ০৬ জুলাই ২০১৯, ১৪:০১ | অনলাইন সংস্করণ

বঙ্গোপসাগরে ট্রলারডুবিতে জেলে নিখোঁজ
বঙ্গোপসাগরে ট্রলারডুবি। ছবি: যুগান্তর

বঙ্গোপসাগরে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ‘এফবি মায়ের দোয়া’ নামে একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় রবিন হোসেন (২০) নামের এক জেলে নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

শনিবার ভোরে উপজেলার বঙ্গোপসাগরের ৬ নম্বর বয়া এলাকায় এ ট্রলারডুবির ঘটনা ঘটে।

নিখোঁজ রবিন উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে নয়ারচর গ্রামের মোয়াজ্জেমের ছেলে।

ডুবে যাওয়া ট্রলারের মালিক সোহরাব প্যাদা বলেন, আবহাওয়া খারাপ থাকায় শনিবার ভোরে ট্রলারটি ফিরছিল। কিন্তু বঙ্গোপসাগরের ৬ নম্বর বয়া এলাকায় প্রচণ্ড বাতাস ও ঢেউয়ের তোড়ে ১৩ জেলেসহ ট্রলারটি ডুবে যায়।

এসময় ১২ জেলেকে অন্য একটি ট্রলার উদ্ধার করলেও রবিন নামের এক জেলেকে পাওয়া যাচ্ছে না। ওই জেলে এবং ট্রলার উদ্ধারের চেষ্টা চলছে।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, বৈরী আবহাওয়ার কারণে বঙ্গোপসাগর উত্তাল রয়েছে। তাই ইতোমধ্যে চরমোন্তাজের লঞ্চঘাট ও স্লুইসঘাট এলাকায় প্রায় ১০০ মাছ ধরার ট্রলার নিরাপদে এসে পৌঁছেছে। তবে এখনও বহু ট্রলার সাগরে রয়েছে।

স্থানীয় মৎস্য ব্যবসায়ী ইউসূফ মিয়া বলেন, সাগর উত্তাল; তাই মাছ ধরতে যাওয়া ট্রলারগুলো তীরে ফিরে আসছে।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ বলেন, চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্র থেকে আমাকে জানানো হয়েছে, বঙ্গোপসাগরে একটি মাছ ধরার ট্রলার ডুবে গেছে। ওই ট্রলারের এক জেলে নিখোঁজ থাকার খবরও পাওয়া গেছে। এ বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×