তালতলীতে দুই ছাত্র অপহরণ করে চম্পট ফকির বাবা

  তালতলী (বরগুনা) প্রতিনিধি ০৭ জুলাই ২০১৯, ২২:১৪ | অনলাইন সংস্করণ

মো. নাজমুল ও মো. মেহেদী হাসান। ফাইল ছবি

বরগুনার তালতলী উপজেলায় দুই শিক্ষার্থীকে অপহরণ করেছে অজ্ঞাত এক ফকির বাবা।

শনিবার গভীর রাতে উপজেলার পচাঁকোড়ালিয়া এলাকা থেকে সপ্তম শ্রেণির ছাত্র মো. নাজমুল (১২) ও হাফিজি মাদ্রাসার ছাত্র মো. মেহেদী হাসানকে (১৪) অপহরণ করা হয়।

পরিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার বগীরহাট হাফিজী মাদ্রাসার ছাত্র মো. মেহেদী হাসানের বাবা পচাঁকোড়ালিয়া ইউনিয়নের হাড়িপাড়া গ্রামের মো. আবু ছিদ্দিকের সঙ্গে ৩ মাস আগে পরিচয় হয় ওই অজ্ঞাত ফকিরের। সেই থেকে ওই ফকির তাদের বাড়িতে প্রায়ই আসা-যাওয়া করতো।

শনিবার সকালে ওই ফকির আবু ছিদ্দিকের বাড়িতে বেড়াতে আসে। বিকালে আবু ছিদ্দিক মেহেদী হাসানকেসহ ওই ফকিরকে নিয়ে তার ভায়রা একই এলাকার সোলায়মানের বাড়িতে পাঠায়। রাতে খাওয়া-দাওয়া শেষে সোলায়মান তারপুত্র চরকগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র নাজমুল হোসেন ও ভায়রা ভাইয়ের মেহেদী হাসানকে ওই ফকিরের সঙ্গে তাদের বারান্দায় রাত্রিযাপনের জন্য রেখে তারা ঝাকি জাল নিয়ে পার্শ্ববর্তী খালে মাছ ধরতে যান।

সোলায়মান গভীর রাতে বাড়িতে ফিরে তাদের দুই পুত্র সন্তানসহ ওই ফকিরকে আর দেখেন না। বহু খোঁজাখুঁজি করেও দুই স্কুলছাত্রকে পাওয়া যায়নি। এ ঘটনায় ওই দুই পরিবারের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

তালতলী থানার ওসি শেখ শাহিনুর রহমান জানান, দুই স্কুলছাত্রকে অপহৃত বিষয়ে আমাকে কেউ খবর দেয়নি। আমাদের জানালে আমরা আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×