ঘুষ নেয়ার সময় হাতেনাতে আটক পার্বতীপুর উপজেলা মৎস্য কর্মকর্তা

  পার্বতীপুর প্রতিনিধি ০৯ জুলাই ২০১৯, ১৫:১২ | অনলাইন সংস্করণ

ঘুষ নেয়ার সময় হাতেনাতে আটক পার্বতীপুর উপজেলা মৎস্য কর্মকর্তা

ঘুষ নেয়ার সময় হাতেনাতে আটক হয়েছেন দিনাজপুরের পার্বতীপুর উপজেলা মৎস্য কর্মকর্তা রেজাউল করিম সরকার (৫৫)। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদে তার নিজস্ব কার্যালয় থেকে তাকে আটক করা হয়। দিনাজপুর সমন্বিত দুর্নীতি দমন কমিশনের (দুদক) অভিযান চালিয়ে তাকে আটক করে।

সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক আবু হেনা আশিকুর রহমান, সহকারী পরিচালক আহসানুল কবির পলাশসহ দুদকের একটি দল এ অভিযান চালায়। অভিযানের সময় উপজেলা মৎস্য কর্মকর্তার কাছ থেকে ঘুষের নগদ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

জানা গেছে, পার্বতীপুরের শেখপাড়া গ্রামের ইয়াসিন আলীর ছেলে সবুজ ইসলামের কাছ থেকে ঘুষের এই টাকা নিচ্ছিলেন রেজাউল করিম। উপজেলার বড় দল ও খুনিয়ার পুকুর সংস্কারে ৪০ লাখ টাকা বাজেট দেয় উপজেলা প্রশাসন। সেই কাজটি করেন ঠিকাদার সবুজ। তিনি ওই মৎস্য কর্মকর্তার কাছে পুকুর খননের বিল তোলার জন্য যান। সবুজ ইসলামের কাছে ৫ লাখ টাকা ঘুষ দাবি করেন রেজাউল করিম। সবুজ তিন লাখ টাকা দিতে রাজি হন। কিন্তু রেজাউল করিম কিছুতেই বিল ছাড় করছিলেন না। পরে সবুজ যোগাযোগ করেন দুদকে। দুদক ফাঁদ পাতে। দুদকের পরিকল্পনামাফিক আজ দুপুরে সেই ৫ লাখ টাকার কিছু অংশ ২০ হাজার টাকা দিতে মৎস্য কার্যালয়ে আসেন সবুজ। এসময় দুদকের টিম ওই মৎস্য কর্মকর্তাকে ঘুষের টাকাসহ হাতেনাতে আটক করে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×