ভাণ্ডারিয়ায় মার্কিন রাষ্ট্রদূত মিলার

  ভান্ডারিয়ায় (পিরোজপুর) প্রতিনিধি ১০ জুলাই ২০১৯, ২২:২৯ | অনলাইন সংস্করণ

সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার
সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার

বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার পিরোজপুর জেলার ভাণ্ডারিয়ায় এক শুভেচ্ছা সফরে আসেন।

বুধবার সকালে সফরকালে রাষ্ট্রদূত সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর সঙ্গে তার বাসভবনে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এ সময় জলবায়ু পরিবর্তনের প্রভাবে উপকূলীয় অঞ্চলে বন্যা, লবনাক্ততা ও ঘূর্ণিঝড় জলচ্ছ্বাস এবং ভান্ডারিয়া উপজেলায় জলবায়ু পরিবর্তনে অভিঘাত মোকাবেলায় গৃহীত বিভিন্ন কর্মসূচির বিষয়ে রাষ্ট্রদূতকে অবহিত করা হয়।

উপকূলীয় বাধ উন্নয়ন প্রকল্পের (সিইআইপি) পরিচালক মো. হাবিবুর রহমান ভান্ডারিয়া উপজেলায় বাস্তবায়নাধীন প্রকল্প বিষয়ে রাষ্ট্রদূতকে ধারণা দেন।

এ ছাড়া ভান্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম পরিবেশ সংরক্ষণে ভাণ্ডারিয়ায় গৃহীত ও চলমান প্রকল্প সম্পর্কে বর্ণনা দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান ও ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×