পাওনা টাকা চাওয়ায় নারীকে মারপিট করা সেই এএসআই ক্লোজড

  বগুড়া ব্যুরো ১২ জুলাই ২০১৯, ২১:৩৫ | অনলাইন সংস্করণ

পাওনা টাকা চাওয়ায় নারীকে মারপিট করা সেই এএসআই ক্লোজড
অভিযুক্ত পুলিশের এএসআই শাহানুর রহমান। ছবি: সংগৃহীত

বগুড়ার ধুনট থানায় পাওনা টাকা চাওয়ায় কোহিনুর খাতুন (৪২) নামে এক নারী ব্যবসায়ীকে মারপিটের অভিযোগে পুলিশের এএসআই শাহানুর রহমানকে ক্লোজড করা হয়েছে।

শুক্রবার দুপুরের ওই ঘটনায় আহত নারীকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সূত্র জানায়, বগুড়া শহরের নাটাইপাড়া বৌ-বাজার এলাকায় জাবেদ আলীর মেয়ে স্বামী পরিত্যক্তা কোহিনুর খাতুন জজকোর্টের সামনে ভাত বিক্রি করে জীবিকা চালাতেন।

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া গ্রামের হবিবর রহমানের ছেলে পুলিশের এএসআই শাহানুর রহমান গত ২০১০ সালে বগুড়া পুলিশ সুপারের কার্যালয়ে কর্মরত ছিলেন। সে সময় কোহিনুরের সঙ্গে তার সখ্যতা গড়ে ওঠে। সেই সুবাদে তিনি কোহিনুরের বাসায় যাতায়াত করতেন। একপর্যায়ে কোহিনুরের কাছ থেকে কর্জের নামে ৬০ হাজার টাকা হাতিয়ে নেন এএসআই শাহানুর।

গত ২০১৬ সালে এএসআই শাহানুর রহমান ধুনট থানায় বদলি হন। এরপর থেকে তিনি কোহিনুরের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। পাওনা টাকা না পেয়ে কোহিনুর কয়েকদিন আগে এএসআই শাহানুরকে উকিল নোটিশ দেন। নোটিশ পাওয়ার পর এএসআই শাহানুর টাকা ফেরত দেয়ার প্রতিশ্রুতি দেন এবং কোহিনুরকে শুক্রবার ধুনট থানায় আসতে বলেন।

এদিকে কোহিনুর শুক্রবার বেলা ১১টার দিকে ধুনট থানায় আসেন। টাকা চাইলে এএসআই শাহানুর ক্ষিপ্ত হন। তখন দু’জনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে তিনি কোহিনুরকে মারপিট করে থানা থেকে বের করে দেন। কোহিনুর ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গেলে সেখানেও তাকে মারপিট করা হয়। পরে স্থানীয় লোকজন তাকে সেখানে ভর্তি করে দেন।

চিকিৎসাধীন কোহিনুর জানান, এএসআই শাহানুর কৌশলে তার কাছ থেকে ৬০ হাজার টাকা নিয়েছেন। দীর্ঘদিন ধরে টাকা ফেরত না দেয়ায় উকিল নোটিশ পাঠিয়েছিলেন তিনি।

নোটিশ পেয়ে শাহানুর টাকা দেয়ার কথা বলে শুক্রবার তাকে থানায় ডেকে নিয়ে যান। এরপর তাকে থানার মধ্যে মারপিট করে আহত করেছেন।

অভিযোগ প্রসঙ্গে ধুনট থানার এএসআই শাহানুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে সে (কোহিনুর) আমাকে মামলার ভয় দেখিয়ে টাকা আদায়ের চেষ্টা করছিল। ঝামেলা এড়াতে তাকে ৬০ হাজার টাকা দিয়ে আপোষ নামায় স্বাক্ষর নেয়া হয়েছে। তারপরও শুক্রবার থানায় এসে তাকে মামলার ভয় দেখালে তিনি ক্ষুব্ধ হয়ে তাকে চড়-থাপ্পড় দিয়েছেন।

বগুড়ার ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, পূর্ব পরিচয়ের সূত্র ধরে ওই নারী শুক্রবার থানার পাশে মহিলা কলেজের সামনে এসেছিল। বাকবিতণ্ডার এক পর্যায়ে এএসআই শাহানুর তাকে চড়-থাপ্পড় দিয়েছে। এসপির নির্দেশে একজন অতিরিক্ত পুলিশ সুপার তদন্ত করে এর সত্যতা পেয়েছেন। তাৎক্ষণিকভাবে এএসআই শাহানুরকে পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

বগুড়ার পদোন্নতি পাওয়া এসপি মোকবুল হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে আহত কোহিনুর খাতুনের চিকিৎসার খোঁজখবর নিয়েছেন বলে জানান ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×