দলীয় সভা করার সময় মারা গেলেন ভোলা শ্রমিকলীগ সভাপতি

  ভোলা প্রতিনিধি ১৫ জুলাই ২০১৯, ২২:২৯ | অনলাইন সংস্করণ

মো. আবু তাহের
মো. আবু তাহের। ফাইল ছবি

টানা ৩২ বছর ভোলা জেলা শ্রমিক লীগের সভাপতির পদে থাকা ত্যাগী রাজনীতিবিদ মো. আবু তাহের মারা গেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

সোমবার বেলা ১১টায় সাংগঠনিক কাজ করা অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। তার বয়স ছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহীদের রেখে গেছেন।

স্থানীয়রা জানায়, সকালে সংগঠনের নতুন কমিটি গঠন ও সম্মেলন প্রস্তুতির আহ্বায়ক কমিটি গঠন বিষয়ে জেলা আওয়ামী লীগ নেতাদের সঙ্গে বৈঠককালেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত ভোলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে ত্যাগী এ নেতার মৃত্যুতে শোক জানানোর পাশাপাশি শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব , জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহেআলম ও ভোলা প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান।

উল্লেখ্য, গত ৩২ বছরে ১১ বার শ্রমিক লীগের সম্মেলন ও কমিটিতে সাধারণ সম্পাদকের পরিবর্তন হলেও সভাপতি হিসেবে প্রতিবারই নির্বাচিত হন আবু তাহের। সর্বশেষ ২০১৬ সালে কমিটি গঠিত হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×