চাঁদাবাজির অভিযোগে বরিশালের ৩ পুলিশ জেলহাজতে

  বরিশাল ব্যুরো ১৬ জুলাই ২০১৯, ২৩:০৮ | অনলাইন সংস্করণ

পুলিশ

বরিশালে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে তিন পুলিশ সদস্যসহ ৬ জনকে জেলহাজতে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার বরিশাল মেট্রোপলিটন দ্বিতীয় আমলি আদালতের বিচারক আনিচুর রহমান তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

তারা হলেন- বরিশাল জেলা পুলিশের কনস্টেবল বেল্লাল হোসেন, ও ইলিয়াস, বরিশাল মহানগর পুলিশের (বিএমপি) বিশেষ শাখার কনস্টেবল আনিচুর রহমান মৃধা এবং তাদের সহযোগী সুজন চন্দ্র শীল, শিরিনা সুলতানা ও সুবর্ণা আক্তার।

আদালত সূত্র জানায়, আসামিরা দীর্ঘ দিন ধরে নিজেদের পরিচয় ব্যবহার করে প্রতারণা করে আসছে এবং চাঁদাবাজি করে আসছে।

সোমবার রাতভর নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা।

ডিবি পুলিশের এসআই দেলোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরের মুক্তিযোদ্ধা পার্ক, আমতলার পানির ট্যাঙ্কির মোড় ও বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে প্রতরণা ও চাঁদাবাজির অভিযোগে তিন পুলিশ কনস্টেবলসহ ৬ জনকে আটক করা হয়।

এ ঘটনায় পটুয়াখালীর বাউফল সমাজসেবা অধিদফতরে কর্মরত সবুজ মোল্লা নামে এক ব্যক্তি বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ডিবির পরিদর্শক উজ্জল।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×