হোমনায় কিশোরের আত্মহত্যা, তরুণীর বিরুদ্ধে মামলা

  হোমনা (কুমিল্লা) প্রতিনিধি ১৬ জুলাই ২০১৯, ২৩:১২ | অনলাইন সংস্করণ

কুমিল্লা

কুমিল্লার হোমনা উপজেলায় ইমন (১৪) নামে এক কিশোর ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

প্রেমে ব্যর্থ হয়ে সোমবার দুপুর ২টার দিকে উপজেলার নিলখী ইউনিয়নের নিলখী স্বর্ণকার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বিকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠায় পুলিশ।

মঙ্গলবার সকালে নিহতের মা শিউলি বেগম বাদী হয়ে হোমনা থানায় আত্মহত্যার প্ররোচণার অভিযোগে মামলা দায়ের করেছেন।

নিহত ইমন নিলখী স্বর্ণকার পাড়া গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে।

থানা ও স্থানীয় সূত্র জানায়, একই গ্রামের লিয়াকত আলীর বিবাহিতা মেয়ে রুনি আক্তারের (২০) সঙ্গে ইমনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ ঘটনা জানাজানি হলে ছেলের চেয়ে মেয়ের বয়স বেশি, মেয়েটি বিবাহিত ও এক সন্তানের মা হওয়ায় উভয় পরিবার তা মেনে নিতে পারেনি। উভয় পরিবার উভয়কে শাসন করে।

এক পর্যায়ে মেয়েপক্ষের লোকজন ইমনকে শাসায় এবং মামলার ভয়ভীতি দেখায়। বিষয়টি সে সহজভাবে মেনে নিতে পারেনি। মানসিক চাপ সহ্য করতে না পেরে ঘরের তীরের সঙ্গে ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

হোমনা থানার ওসি সৈয়দ মো. ফজলে রাব্বী জানান, ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে আত্মহত্যা করেছে ওই তরুণ। সোমবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, নিহতের মা বাদী হয়ে থানায় আত্মহত্যা প্ররোচণার মামলা করেছেন। মামলায় রুনি আক্তারকে প্রধান আসামি করে ৯ জনের নাম উল্লেখ করা হয়েছে।

ময়নাতদন্তের প্রতিবেদনের পর এ ঘটনার আসল রহস্য উদঘাটন হবে বলে ওসি জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: jugant[email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×