৮ দিন পর বান্দরবানের সঙ্গে সড়ক যোগাযোগ স্বাভাবিক

  বান্দরবান প্রতিনিধি ১৭ জুলাই ২০১৯, ০৯:৪৭ | অনলাইন সংস্করণ

৮ দিন পর বান্দরবানের সঙ্গে সড়ক যোগাযোগ স্বাভাবিক
বান্দরবানের সঙ্গে সড়ক যোগাযোগ স্বাভাবিক। ছবি: যুগান্তর

আট দিন বন্ধ থাকার পর বান্দরবানের সঙ্গে সারা দেশের সড়ক যোগাযোগ চালু হয়েছে। তবে পাহাড়ধসের কারণে রুমা উপজেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

প্লাবিত সড়ক থেকে বন্যার পানি নেমে যাওয়া বুধবার সকাল থেকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। শহরের বাসস্ট্যান্ড ছেড়ে গেছে চট্টগ্রাম, কক্সবাজারসহ দূরপাল্লার যাত্রীবাহী পরিবহনগুলো।

এদিকে পাহাড়ধসে সড়ক বিধ্বস্ত হওয়ায় রুমা উপজেলার সঙ্গে জেলা সদর অভ্যন্তরীণ সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে তিন দিন ধরে।

ব্যবসায়ী আবদুল মান্নান বলেন, যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় ব্যবসায়ীদের অকল্পনীয় ক্ষতি হয়েছে। ক্রেতাদের অর্ডারি মাল সরবরাহ করতে পারিনি। চরম দুর্ভোগ পোহাতে হয়েছে সবার।

পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক সৌরভ দাস ঝুন্টু বলেন, বন্যায় প্রধান সড়ক ডুবে সারা দেশের সঙ্গে বান্দরবানের ৮ দিন সড়ক যোগাযোগ বন্ধ ছিল।

সড়কের পানি নেমে যাওয়ায় ৯ দিনের মাথায় সড়ক যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

সকালে সব ধরনের যানবাহন চলাচল শুরু হয়েছে। পাহাড়ধসে রুমা সড়কটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ায় রুমা উপজেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×