এইচএসসিতে ফেল করে ট্রেনের নিচে ঝাঁপ শিক্ষার্থীর

  দিনাজপুর প্রতিনিধি ১৭ জুলাই ২০১৯, ২২:১২ | অনলাইন সংস্করণ

ট্রেনের নিচে ঝাপ

এইচএসসি পরীক্ষায় ফেল করায় দিনাজপুরের ফুলবাড়ীতে নুকুল কুমার সরকার (২০) নামে এক পরীক্ষার্থী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার দুপুর আড়াইটায় ফুলবাড়ী রেলগেট বাজারের কাছে লালমনিরহাট থেকে ঢাকাগামী লালমনিরহাট এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে সে।

আত্মহত্যাকারী নুকুল কুমার সরকার দিনাজপুরের পার্বতীপুর উপজেলার আনন্দবাজার এলাকার অখিল চন্দ্র সরকারের ছেলে। সে একই উপজেলার ভবানীপুর কলেজ থেকে এবার মানবিক বিভাগে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

পরিবারের সদস্যরা জানায়, পার্বতীপুর উপজেলার ভবানীপুর কলেজের ছাত্র ছিল নুকুল কুমার সরকার। এ বছর ওই কলেজ থেকে মানবিক বিভাগে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল সে। বুধবার দুপুরে পরীক্ষার ফল প্রকাশ হলে ফেল করার খবর জেনে সে ফুলবাড়ীতে গিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।

ফুলবাড়ী রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার ইসরাফিল ইসলাম জানান, লালমনিরহাট এক্সপ্রেস (৭৫২) ট্রেনটি বন্যার কারণে নির্দিষ্ট পথ রংপুর ও বগুড়া দিয়ে না গিয়ে বুধবার পার্বতীপুর হয়ে এই পথে ঢাকা যাচ্ছিল। দুপুর আড়াইটার দিকে ট্রেনটি ফলবাড়ী রেলগেট বাজারের কাছে আসলে ওই পরীক্ষার্থী ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এতে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×