ফেনীতে যুবলীগ নেতাকে প্রকাশ্যে গুলি

  ফেনী প্রতিনিধি ১৭ জুলাই ২০১৯, ২২:৩৯ | অনলাইন সংস্করণ

গুলি

ফেনী পৌরসভার মধুপুরে যুবলীগের সাবেক নেতাকে গুলি ও কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

বুধবার দুপুরে পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলরের বাড়িতে দুর্বৃত্তরা সশস্ত্র হামলা চালায়।

বিকাল ৩টায় আশঙ্কাজনক অবস্থায় শাখাওয়াতকে ফেনী সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ২টার দিকে ফেনী মধুপুর ১৫ নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেনের বাড়িতে ১০-১৫ জনের একদল মুখোশধারী দুর্বৃত্ত আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় বাড়িতে উপস্থিত শাখাওয়াত হামলা প্রতিহত করার চেষ্টা করলে দুর্বৃত্তরা বৃষ্টির মতো গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হন তিনি। পরে শাখাওয়াত হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়।

হামলাকারীরা শাখাওয়াতের হাঁটু ও হাতের বাহুতে অস্ত্র ঠেকিয়ে গুলি করে। এতে তার মৃত্যু হয়েছে ভেবে তাকে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। প্রথমেই তাকে আশঙ্কাজনক অবস্থায় ফেনী আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ফেনী মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন ঘটনার যুগান্তরকে বলেন, দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি গুলি ও কুপিয়ে গুরুতর আহত করেছে। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা হয়নি। তদন্তের মাধ্যমে দ্রুত অপরাধীদেরকে গ্রেফতার করা হবে বলে জানান।

এদিকে জেলা যুবলীগের সাবেক সভাপতি ও ধর্মপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম. আজহারুল হক আরজু ও শাখাওয়াত হোসেন ভূঞার ভাগনে আসাদ জানান, সরকার দলের টিটু বাহিনী নামে একটি গ্রুপ শাখাওয়াতের ওপর হামলা চালিয়ে তার ২ হাঁটু ও ২ বাহুতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে গুরুতর জখম করেছে। তিনি হামলাকারীদের অনতিবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×