সোনাগাজীতে চাঁদা না পেয়ে প্রবাসীর দোকানের টিন খুলে বিক্রি!

  সোনাগাজী (ফেনী) প্রতিনিধি ১৮ জুলাই ২০১৯, ১৭:৫০ | অনলাইন সংস্করণ

দোকানের টিন খুলে ভাঙ্গারি দোকানে বিক্রি
দোকানের টিন খুলে ভাঙ্গারি দোকানে বিক্রি

ফেনীর সোনাগাজীতে মো. মোস্তফা নামে এক সৌদিপ্রবাসীর কাছে দাবিকৃত ৫ লাখ টাকা চাঁদা না পেয়ে দোকানের টিন খুলে ভাঙ্গারি দোকানে বিক্রি করে দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার দুপুরে সোনাগাজী পৌর এলাকার তেরিছাপুল এলাকায় এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত সৌদিপ্রবাসী মো. মোস্তফা বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৭-৮ জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সৌদিপ্রবাসী মো. মোস্তফা উপজেলার চরখোয়াজ গ্রামের বাসিন্দা। সোনাগাজী পৌর এলাকার তেরিছাপুলে তার একটি দোকান রয়েছে।

এলাকাবাসী, পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, তেরিছাপুলে মোস্তফার দোকান ঘরটি সংস্কার কাজ শুরু করলে ওই এলাকার তুলাতলী গ্রামের আনোয়ার হোসেন মিশান ও তার কয়েকজন সহযোগী মোস্তফার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে।

দাবিকৃত চাঁদা না পেয়ে বুধবার দুপুরে আনোয়ার হোসেন মিশান, বেলায়েত হোসেন ও মুরাদসহ ৭-৮ জন দোকানঘরে হামলা চালায়। দোকানের টিনগুলো খুলে পার্শ্ববর্তী শাহজালালের ভাঙ্গারি দোকানে বিক্রি করে দেয় তারা।

ভাঙ্গারি দোকানী মো. শাহজালাল জানান, আনোয়ার হোসেন মিশান প্রতি কেজি ২০ টাকা দরে মোট ৪৯ কেজি টিন ৯৮০ টাকার বিনিময়ে তার কাছে বিক্রি করেছেন। পরে দোকান মালিকের অনুরোধে তিনি টিনগুলো আলাদা করে রেখেছেন।

এ ব্যাপারে সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ জানান, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বিষয়টি আমি নিজেই গুরুত্বের সঙ্গে দেখছি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×