এমপি-মন্ত্রীর শুভেচ্ছায় সিক্ত নাটোরের সেই মা-মেয়ে

  বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি ১৮ জুলাই ২০১৯, ২২:৩৩ | অনলাইন সংস্করণ

এইচএসসি পরীক্ষায় জয়ী মাসুমা খাতুন ও তার মেয়ে জান্নাতুল ফেরদৌস
এইচএসসি পরীক্ষায় জয়ী মাসুমা খাতুন ও তার মেয়ে জান্নাতুল ফেরদৌস। ফাইল ছবি

নাটোরের বাগাতিপাড়ায় এবারের এইচএসসি পরীক্ষায় জয়ী সেই মা-মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

বৃহস্পতিবার যুগান্তরসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর পৃথকভাবে প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য তাদের শুভেচ্ছা জানান।

বাগাতিপাড়া উপজেলার উদ্যমী নারী মাসুমা খাতুন ও তার মেয়ে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় একসঙ্গে উত্তীর্ণ হন।

গণমাধ্যমে প্রকাশিত মা-মেয়ের কৃতিত্বের খবর নজরে এলে তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সাংবাদিকদের মাধ্যমে তাদের অভিনন্দন জানান। এসময় তিনি মা মাসুমা ও মেয়ে জান্নাতুল ফেরদৌসকে আরও এগিয়ে যেতে আহ্বান জানান।

এদিকে ঢাকায় অবস্থানরত স্থানীয় সাংসদ শহিদুল ইসলাম বকুল বৃহস্পতিবার দুপুরে মোবাইল ফোনে মা-মেয়ের সাফল্যে তাদের শুভেচ্ছা জানান। এসময় তার নির্বাচনী এলাকার এইচএসসি জয়ী মা-মেয়ের সাফল্যে তিনি খুশি হয়েছেন জানান এবং তাদের বিভিন্ন সহযোগিতার আশ্বাস দেন।

একই সঙ্গে ব্যতিক্রমী এ খবর প্রকাশের জন্য তিনি সাংবাদিকদেরও ভূয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য, অল্প বয়সে বিয়ের কারণে পড়ালেখার সুযোগ থেকে বঞ্চিত হয়ে ভেতরের লুকানো ইচ্ছাকে পুরণের জন্য মেয়ের সঙ্গে নবম শ্রেণীতে ভর্তি হয়েছিলেন। এরপর মেয়ের সঙ্গেই এসএসসি পাসের পর এবার এইচএসসি পরীক্ষায় উত্তীর্ন হন মাসুমা খাতুন। তিনি পেয়েছেন ৪.১৩ এবং মেয়ে জান্নাতুল ফেরদৌস পান জিপিএ ৫।

মাসুমা খাতুন বাগাতিপাড়া উপজেলা সদরের আবদুল মজিদের স্ত্রী।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×