পাটুরিয়া-দৌলতদিয়ায় ১০ কিমি যানজট, যাত্রীদের চরম দুর্ভোগ

  যুগান্তর রিপোর্ট ১৯ জুলাই ২০১৯, ১০:১২:৪০ | অনলাইন সংস্করণ

পাটুরিয়া-দৌলতদিয়া ঘাটে ফেরি পারাপারের অপেক্ষায় যানবাহনের দীর্ঘ সারি। ছবি: সংগৃহীত

পদ্মা নদীতে পানি বৃদ্ধি ও প্রচণ্ড স্রোতের কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে ফেরি চলাচল। এতে পাটুরিয়া ফেরিঘাট এলাকায় ১০ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। ফেরি পারাপারের অপেক্ষায় রয়েছে সহস্রাধিক যানবাহন। দৌলতদিয়ায়ও সড়কে গাড়ির দীর্ঘ সারি। ঘণ্টার পর ঘণ্টা গাড়িতে বসে থেকে নাভিশ্বাস যাত্রীসাধারণের।

শুক্রবার সকাল ৯টায় পাটুরিয়ার ফেরি পারাপারের জন্য অপেক্ষমাণ এক যাত্রী জানান, তিনি ৩ ঘণ্টা ধরে গাড়িতে বসে আসেন। গাড়ি এগোচ্ছে না। তিনি জানান, দৌলতদিয়ায়ও একই চিত্র। সড়কে যানবাহনের সারি যেন ফুরাচ্ছে না। এদিকে তীব্র গরমে যাত্রীসাধারণের প্রাণ যায় যায় অবস্থা।

বিআইডব্লিউটিসি সূত্রে জানা গেছে, গত কয়েক দিন পদ্মার পানি বৃদ্ধি ও তীব্র স্রোতের কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। ফলে আগের সময়ের চেয়ে পারাপারে তিনগুণ বেশি সময় লাগছে। এতে পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় যানবাহনের দীর্ঘ লাইন তৈরি হয়েছে।

বিস্তারিত আসছে...

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত