নির্মাণাধীন ভবনে টয়লেটে সজিবের গলা কাটে রবিন

  মদন (নেত্রকোনা) প্রতিনিধি ১৯ জুলাই ২০১৯, ২০:৫৭:৩২ | অনলাইন সংস্করণ

নেত্রকোনার পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী

কায়কোবাদের নির্মাণাধীন ভবনের টয়লেটে সজিবের গলা কেটে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন নেত্রকোনার পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা জানান।

এসপি বলেন, হত্যাকারী রবিন মিয়া নেত্রকোণা পৌর শহরের কাটলী এলাকার জনৈক কায়কোবাদের নির্মাণাধীন ভবনের ৩য় তলায় পূর্ব পাশে টয়লেটে শিশু সজিবকে নৃশংসভাবে হত্যা করে।

তিনি বলেন, নির্মাণাধীন ৩য় তলা বাসা থেকে সজিবের মাথাবিহীন দেহ উদ্ধার করে পুলিশ। বিষয়টি সজিবের পিতা নিশ্চিত করে। সজিবের বাড়ি পৌর শহরের কাটলী এলাকায়।

জয়দেব চৌধুরী বলেন, নেত্রকোনা পৌরসভার নিউ টাউন অনন্ত পুকুরপাড় তারেক মিয়ার বাসার গেটের সামনে গেলে স্থানীয় লোকজন তার গতিবিধি সন্দেহ হলে তাকে ধরে ফেলে এবং গণপিটুনি দেয়। এতে রবিন ঘটনা স্থলে নিহত হয়।

এসপি বলেন, সে মাদকাসক্ত ছিল। তার বাড়ি পৌর শহরের কাটলী এলাকার একলাছ মিয়ার ছেলে। পেশায় রিকশাচালক ছিল রবিন।

উল্লেখ্য, নেত্রকোনা জেলা শহরের নিউটাউন পদ্মপুকুর পাড় এলাকায় শিশুর গলাকাটা মাথা ব্যাগে করে নিয়ে যাওয়ার সময় আটক এক যুবক গণপিটুনিতে নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে কাটা মাথা ও যুবকের লাশ নেত্রকোনা থানা পুলিশ উদ্ধার ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত