শহীদ মিনারে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সংঘর্ষ

  চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:০৪ | অনলাইন সংস্করণ

ফরিদপুর

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদ চত্তরে মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের রাত ১২ টা এক মিনিটে পুষ্পস্তবক অর্পণ নিয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে কিল ঘুষি বিনিময় হয়েছে।

জানা গেছে, রাত ১২ টার মাত্র কয়েক মিনিট আগে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা, দাপ্তরিক কর্মকর্তা কর্মচারীরা, শিক্ষা প্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবী সংগঠন কর্মীরা ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানাতে পুষ্পস্তবক নিয়ে দলে দলে উপজেলা শহীদ মিনারের গেইটের চারপাশে জড়ো হতে থাকে। এসব দলবদ্ধ জনতার মুখে ভিন্ন ভিন্ন স্লোগান ছিল। শহীদ দিবসে তাদের মুখে “একটা একটা দালাল ধর, ধইরা ধইরা জবাই কর”। এ ধরনের হিংসাত্মক স্লোগানে রেগে যান অনেকে। ফলে স্থানীয় কিছু আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ বাধে। সংঘর্ষে কিল-ঘুষি ও লোহার টর্চলাইট দিয়ে এক অপরকে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। এসময় পুলিশ হামলাকারীদের ব্যারিকেড দিয়ে পরিস্থিতি সামাল দেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. বেলায়েত হোসেন রুবেল যুগান্তরকে জানান, শহীদ মিনারের বেদীর সামনে দাঁড়িয়ে এধরনের ঘটনা অত্যন্ত লজ্জাজনক। স্থানীয় আওয়ামী লীগের নেতারা যতক্ষণ পর্যন্ত দোষীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ না করবে ততক্ষণ আমরা দলীয় কোনো কার্যক্রমে অংশগ্রহন করবো না।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×