পাটখড়ির শহীদ মিনারে শিশুদের শ্রদ্ধাঞ্জলি

  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০১৮, ২১:১৫ | অনলাইন সংস্করণ

পাটখড়ির শহীদ মিনার

ময়মনসিংহের গৌরীপুরে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বুধবার ক্ষুদে শিশুদের উদ্যোগে তৈরি করা হয় ‘পাটখড়ির শহীদ মিনার’। পৌর শহরের সতিশা গ্রামে বাঁশঝাড়ের নিচে চমৎকার এ আয়োজন অবাক করেছে সবাইকে।

গৌরীপুর আর কে সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আফজাল হোসেন আবিরের নেতৃত্বে ব্যতিক্রমী এ শ্রদ্ধার্ঘ্য তৈরিতে সহযোগিতা করে খালিদ হোসেন, আফ্রিদি হাসান নিরব, রিয়াদ হোসেন। ফুলে ফুলে সজ্জিত কেন্দ্রীয় শহীদ মিনারের অবয়বে সাজিয়ে তোলা হয়।

প্রতিভা মডেল স্কুলের সহকারী শিক্ষক হোমায়রা শাহরিন তুলি জানান, মাতৃভাষার প্রতি শিশু-কিশোর এ শ্রদ্ধা সবাইকে চমৎকৃত করেছে। দেশপ্রেমে উদ্বুদ্ধ আজকের শিশুরাই আগামী দিনের ভিত রচনা করবে।

সতিশা যুব ও কিশোর সংঘের উপদেষ্টা মো. আলাল উদ্দিন বলেন, শিশুদের এ মহৎ উদ্যোগ সবাইকে অনুপ্রাণিত করবে।

গৌরীপুর মহিলা ডিগ্রি কলেজের অর্নাস তৃতীয় বর্ষের শিক্ষার্থী মিশু জানায়, শিশুদের মাঝে এ ধরণের ভালোবাসা, খুব ভালো লেগেছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.