গরুর জন্য ঘাস নিয়ে বাড়ি ফেরা হলো না খুলনার মনিরার

  খুলনা ব্যুরো ২১ জুলাই ২০১৯, ১৯:৪২ | অনলাইন সংস্করণ

গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ
গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ

গরুর জন্য ঘাস নিয়ে বাড়ি ফেরার সময় খুলনায় সড়ক দুর্ঘটনায় মনিরা বেগম (৪৫) নামে এক বিধবা নিহত হয়েছেন।

রোববার সকাল ১০টার দিকে নগরীর খানজাহান আলী থানাধীন খুলনা-যশোর মহাসড়কের মীরবাড়ি এলাকায় সোহাগ পরিবহনের একটি বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনিরা বেগম শিরোমনি পূর্বপাড়া এলাকার খান নোয়াব আলীর মেয়ে।

পুলিশ বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

এদিকে গত দুই সপ্তাহের ব্যবধানে একই এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনটি প্রাণহানির ঘটনায় স্থানীয়রা স্পিড ব্রেকার এবং নিহতের ক্ষতিপূরণের দাবিতে সড়কে গাছের গুঁড়ি এবং টায়ারে আগুন জ্বালিয়ে এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

স্থানীয়রা জানান, মনিরা বেগম গরুর জন্য ঘাস নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। ঢাকা থেকে খুলনাগামী সোহাগ পরিবহনের একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

নিহত মনিরা বেগমের বড় ভাইয়ের স্ত্রী জাহানারা বেগম বলেন, মনিরার চারটি শিশু সন্তান রয়েছে। মনিরার স্বামী মারা যাওয়ার পর থেকে আমাদের বাড়িতে থাকতো। গরু দেখাশোনা করতো। সকালে নাস্তা করে গরুর জন্য ঘাস কাটতে গেছিলো। ঘাস নিয়ে আসার সময় সোহাগ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়।

খানজাহান আলী থানার ওসি শফিকুল ইসলাম বলেন, রাস্তা পার হওয়ার সময় সোহাগ পরিবহনের একটি বাস মনিরা বেগমকে ধাক্কা দিলে তিনি মারা যান। নিহতের লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আফিল গেটস্থ এসকে ফিলিং স্টেশনে গাড়ি রেখে চালক পালিয়ে গেছে। বাসটিকে জব্দ করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

এ ঘটনায় ক্ষিপ্ত জনতা গাছের গুঁড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে প্রায় ১ ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। এ সময় তারা খুলনা থেকে যশোরের দিকে যাওয়া সোহাগ পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৬৭০৫) আটক করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উল্লেখ্য, মীরবাড়ি এলাকায় গত ৯ জুলাই সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক মো. মাসুদ রানা (৩০) এবং ১৬ জুলাই খুলনার জাহানাবাদ ক্যান্টনমেন্টের বেসামরিক (এমইএস) বিদ্যুতের লাইনম্যান বিলিয়ান হোসেন নিহত হন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×