সুনামগঞ্জে সড়কের পাশে যুবকের গলাকাটা লাশ

প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ২৩:৩১ | অনলাইন সংস্করণ

  সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর আছনিপুর এলাকা থেকে ওলিউর রহমান (২৬) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার ভোরে সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুর সড়কের পাশে কালভার্টের কাছ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ওলিউর রহমান দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়া ইউনিয়নের আশাম্বুরা গ্রামের গোলাপ মিয়ার ছেলে। তার গলা ছাড়াও শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

জানা গেছে, রোববার ভোরে সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুর সড়কের পাশে কালভার্টের কাছে গলাকাটা অবস্থায় অজ্ঞাত এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।  খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়।

সুনামগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ সহিদুর রহমান যুগান্তরকে বলেন, পূর্বশত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।  অন্য স্থানে খুন করে হত্যাকারীরা এখানে এনে লাশ ফেলে যেতে পারে।  আমরা বিভিন্ন দিক থেকে ঘটনাটি খতিয়ে দেখছি।

তিনি আরও বলেন, সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান ঘটনাস্থল পরিদর্শন করে দ্রুততার সঙ্গে ঘটনার রহস্য উদঘাটনের জন্যে আমাদের নির্দেশ দিয়েছেন।  আমরা সে অনুযায়ী কাজ করছি।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রশীদ আমীন নিহত যুবকের পরিচয় নিশ্চিত করে যুগান্তরকে বলেন, উদ্ধারকৃত লাশ আমরা শনাক্ত করতে পেরেছি। নিহত যুবকের নাম ওলিউর রহমান। সে আমার ইউনিয়নের আশাম্বুরা গ্রামের গোলাপ মিয়ার ছেলে।

তবে কী কারণে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে এ ব্যাপারে তিনি নিশ্চিত করে কিছু বলতে পারছেন না।