গোসল করতে গিয়ে পদ্মায় ভেসে গেল নবদম্পতি

  গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি ২১ জুলাই ২০১৯, ২৩:৫১ | অনলাইন সংস্করণ

ইমন ও আঞ্জুম
ইমন ও আঞ্জুম। ফাইল ছবি

প্রায় এক বছর আগে একে অপরকে ভালোবেসে বিয়ে করেছিলেন ইমন (২২) ও আঞ্জুম (১৮)। ইমনের পরিবার এ বিয়ে মেনে না নিলেও দুজনের সংসার জীবনে সুখের তেমন ঘাটতি ছিল না।

কিন্তু সে সুখ বেশিদিন টিকলো না। আঞ্জুমের চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠানে এসে তারা গোসল করতে যান পদ্মা নদীতে।

পদ্মার তীব্র স্রোতের টানে ভেসে যান তারা। বিকাল ৫টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের সন্ধান মেলেনি।

রোববার দুপুর ২টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৩নং ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

আঞ্জুম রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইজারা পাড়া গ্রামের আজিম শেখের মেয়ে ও ইমন মাদারীপুর জেলার কালকিনি উপজেলার তৌফিকচর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। তারা ঢাকায় বসবাস করতেন।

জানা গেছে, গত শুক্রবার আঞ্জুমের চাচাতো বোন দৌলতদিয়া ৩নং ফেরিঘাট এলাকার আবু সাইদের মেয়ের বিয়ের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে অংশ নিতেই ইমন ও আঞ্জুম দৌলতদিয়ায় আসে।

প্রত্যক্ষদর্শী আফসানা আক্তার জানান, তারা সবাই বিয়ের অনুষ্ঠানে এসেছেন। রোববার দুপুর ২টার দিকে বিয়ে বাড়ি থেকে তারা ১০-১২ জন মিলে পদ্মা নদীতে গোসল করতে যান। এ সময় একটি ফেরি তাদের পাশ দিয়ে চলে গেলে যে ঢেউয়ের সৃষ্টি হয় এতে প্রথমে আঞ্জুম কিছুটা নদীর ভেতরে চলে যান। আঞ্জুম যখন নদীর তীব্র স্রোতে ভেসে যাচ্ছিল তাকে উদ্ধার করতে ইমন এগিয়ে যায়। এরপর তারা দুজনই মুহূর্তের মধ্যে নদীর তীব্র স্রোত ও প্রচণ্ড ঘূর্ণিপাকে পরে তলিয়ে যায়।

এদিকে বিয়ের অনুষ্ঠানে এসে নবদম্পতি পদ্মায় ভেসে যাওয়ার ঘটনায় বিয়ে বাড়ির আনন্দ এক নিমিষেই আহাজারিতে পরিণত হয়েছে। স্বজনদের চোখের পানিতে এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠে।

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ওসি মো. লাবু মিয়া জানান, খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ও নৌপুলিশ স্পিড বোট ও জেলেদের সহায়তায় উদ্ধার কাজ শুরু করে। নদীতে তীব্র স্রোত থাকায় উদ্ধার কাজে বেগ পেতে হচ্ছে। উদ্ধার কাজে অংশ নিতে ঢাকা থেকে ২ জন ডুবুরি এসে উদ্ধার অভিযানে যোগ দিয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×