জাজিরায় যমুনা ঈদ ফ্রিজ মেলা উপলক্ষে সভা-র‌্যালি

  শরীয়তপুর প্রতিনিধি ২২ জুলাই ২০১৯, ০০:৫৬:৪৮ | অনলাইন সংস্করণ

জাজিরায় যমুনা ইলেকট্রনিক্স ঈদ ফ্রিজ মেলা উপলক্ষে আনন্দ র‌্যালি

‘লোকে বলে বলে রে যমুনা ফ্রিজ সবার উপরে’ এ শ্লোগানকে সামনে রেখে শরীয়তপুরের জাজিরায় যমুনা ইলেকট্রনিক্স ঈদ ফ্রিজ মেলা উপলক্ষে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা করা হয়েছে।

রোববার বিকালে সিমি ইলেকট্রনিক্সের আয়োজনে জাজিরা টিএনটি মোড় থেকে একটি র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অগ্রণী ব্যাংকের সামনে গিয়ে শেষ হয়। সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যমুনা ইলেকট্রনিক্সের জেলারেল ম্যানেজার হুমায়ুন কবীর চৌধুরীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ইব্রাহিম মাস্টার, তোতা মোল্ল্যা, তামিম খান, সিমি ইলেকট্রনিক্সের প্রোপ্রাইটর মো. মানিক মাদবর, আল আমিন, নাঈম, রমজান রফিক হোসেন, ছামাত বেপারীসহ আরও ডিলাররা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, ঈদকে সামনে রেখে গ্রাহকদের জন্য যমুনা ইলেকট্রনিক্স দিচ্ছে অসংখ্য রং ও মডেলের বিশাল ফ্রিজ মেলা। প্রতিদিন থাকছে ফ্রি ফ্রিজ। ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলেই জিতে যেতে পারেন আপনার ফ্রি ফ্রিজটি। এর সঙ্গে থাকছে গ্রাহকদের জন্য ২২% ছাড়।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত