প্রধানমন্ত্রীর আগমনে নতুন সাজে রাজশাহী

  রাজশাহী ব্যুরো ২১ ফেব্রুয়ারি ২০১৮, ২২:১৭ | অনলাইন সংস্করণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাজশাহী আসছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ইতিমধ্যে সিলেট এবং বরিশাল সফর করেছেন। আর বিভাগীয় শহরগুলোতে সফরের অংশ হিসেবেই তিনি রাজশাহী আসছেন। এখানে প্রধানমন্ত্রী ৩১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সালাহউদ্দিন জানিয়েছেন, বেলা সাড়ে ১১টায় নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার কোরের পুনর্মিলনী অনুষ্ঠান ২০১৮-এ যোগ দেবেন প্রধানমন্ত্রী। এরপর বিকাল ৩টায় রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে জেলা এবং মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন। এর আগে তিনি ওই মাঠে ২১টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং ১০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। নগরীর সড়কগুলোতে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে নির্মাণ করা হয়েছে অসংখ্য তোরণ। চোখে পড়ছে রঙ-বেরঙের ব্যানার আর ফেস্টুন। বিভিন্ন স্থানে করা হয়েছে দৃষ্টিনন্দন আলোকসজ্জা।

জনসভা সফল করার জন্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম দুই দফা রাজশাহী সফর করেছেন। চারদিন থেকে রাজশাহীতে রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এবং আরেক সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকসহ কেন্দ্রীয় নেতারা।

জনসভায় সভাপতিত্ব করবেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

জনসভার জন্য মাঠ ও মঞ্চ প্রস্তুত। বসানো হয়েছে মাইক। আশপাশে বসেছে সিসি ক্যামেরা। রঙিন কালিতে মাঠের চারপাশে লেখা হয়েছে নানা স্লোগান। স্পেশাল সিকিউরিটি ফোর্স এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা ময়দান পরিদর্শন করেছেন। তারা প্রস্তুতি দেখে সন্তোষ প্রকাশ করেছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক বলেন, প্রধানমন্ত্রীর জনসভা সফল করার জন্য সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। এর জন্য আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দিনরাত পরিশ্রম করেছেন। প্রধানমন্ত্রীকে রাজশাহীতে বরণ করে নেয়া এখন শুধু সময়ের ব্যাপার। আশা করছি, জনসভা সফল হবে। নামবে জনতার ঢল। প্রধানমন্ত্রী আগামী জাতীয় সংসদ এবং রাজশাহী সিটি করেপোরেশন নির্বাচন সম্পর্কে নেতাকর্মীদের নির্দেশনা দেবেন।

২০১১ সালের পর আওয়ামী লীগ প্রধানের এটাই রাজশাহী মহানগরীতে প্রথম জনসভা। ২০১৩ সালের ৫ সেপ্টেম্বর রাজশাহীর বাগমারা এবং ২০১৪ সালের ৮ ফেব্রুয়ারি চারঘাটে আওয়ামী লীগের জনসভায় বক্তব্য দেন তিনি।

সর্বশেষ গত বছরের ১৪ সেপ্টেম্বর রাজশাহীর পবায় দলীয় জনসভায় উপস্থিত হয়েছিলেন শেখ হাসিনা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×