সাভারে পানিপড়া খেয়ে ২ হকারের মৃত্যু

  আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি ২২ জুলাই ২০১৯, ১৪:৫৬ | অনলাইন সংস্করণ

সাভারে পানিপড়া খেয়ে ২ হকারের মৃত্যু
ছবি: যুগান্তর

সাভারের কাউন্দিয়ায় কবিরাজের পানিপড়া খেয়ে দুই হকারের মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন আরও দুজন। তাদের অবস্থা শঙ্কামুক্ত বলে জানা গেছে।

এ ঘটনায় অভিযুক্ত আবদুল ওহাব কবিরাজ নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দুজনের মৃত্যু হয়। নিহত জাকির হোসেন (৫০) মুন্সীগঞ্জের গজারিয়া থানার মৃত আবদুর রহমানের ছেলে। অন্যজন কুষ্টিয়ার কুমারখালী থানার রাথা গ্রামের মো. শামসুদ্দিনের ছেলে রাশেদুল ইসলাম মোল্লা (৩৫)। তারা বর্তমানে রাজধানীর মিরপুরের বাসিন্দা ছিলেন।

চিকিৎসাধীন অপর দুজন হলেন রিয়াদ ও রফিকুল ইসলাম। নিহত ও আহতরা সবাই হকার ছিলেন। কেউ শরবত ও ঝালমুড়ি বিক্রি করতেন।

আটক আবদুল ওহাব কবিরাজ সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার আগলাপাড়া গ্রামের আবদুল জব্বারের ছেলে। বর্তমানে সাভার কাউন্দিয়ার ছয়ভাই গ্রামের বাসিন্দা। তিনি নিজেও ঝালমুড়ি বিক্রি করে। পাশাপাশি কথিত কবিরাজ।

শাহবাগ থানার ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির এএসআই খান জানান, শনিবার রাত প্রায় ৩টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় চার ব্যক্তিকে ঢাকা মেডিকেল নিয়ে আসে। এর মধ্যে জাকির হোসেন ও রাশেদুলকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপর দুই ব্যক্তি চিকিৎসাধীন রয়েছে। এ সময় সন্দেহ হলে তাদের সঙ্গে থাকা ওহাবসহ তিনজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, ওহাবের তথ্যের ভিত্তিতে প্রথমে আমরা রাজধানীর শাহআলী থানায় যোগাযোগ করি। পরে জানতে পারি বিষয়টি সাভার মডেল থানাধীন। তাই শাহবাগ থানার মাধ্যমে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসাইন জানান, এ ঘটনায় অভিযুক্ত ওহাব কবিরাজকে আটক করা হয়েছে।

বাকি দুজন ছিলেন অ্যাম্বুলেন্সের চালক ও সহকারী। তাদের মূলত ৯৯৯-এ ফোন দিয়ে নেয়া হয়েছিল হাসপাতালে নেয়ার জন্য। তাই জিজ্ঞাসাবাদ শেষে তাদের ছেড়ে দেয়া হয়।

ওহাব প্রায় ১৫ বছর ধরে কবিরাজির নামে প্রতারণা করে আসছিল বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে।

এ ছাড়া নিহত ও অসুস্থ ব্যক্তিরা কথিত কবিরাজ ওহাবের পূর্বপরিচিত। তারা বিভিন্ন সময় নানা সমস্যার জন্য দাওয়া বা হালুয়া নিয়েছিল। পরে থানায় একটি হত্যা মামলার পর আটক ব্যক্তিকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×