গণপিটুনিতে তাসলিমা হত্যার প্রতিবাদে সড়কে শিশুকন্যা তুবা

  লক্ষ্মীপুর প্রতিনিধি ২৩ জুলাই ২০১৯, ১৮:৪৪:৩৪ | অনলাইন সংস্করণ

গণপিটুনিতে তাসলিমা হত্যার প্রতিবাদে সড়কে শিশুকন্যা তুবা

ছেলে ধরা গুজবে ঢাকার বাড্ডায় গণপিটুনিতে নিহত তাসলিমা বেগম রেনুর মৃত্যুর ঘটনায় নিজ বাড়ি লক্ষ্মীপুরের রায়পুরে মানববন্ধন করেছে স্থানীয়রা।

মায়ের নির্মম এ হত্যাকাণ্ডের প্রতিবাদ জানাতে শিশু তুবাও মঙ্গলবারের এ মানববন্ধনে অংশ নেয়।

এর আগে সকালে রেনুর জন্য পারিবারিকভাবে দোয়া, মিলাদের আয়োজন ও কবর জিয়ারত করা হয়।

মানববন্ধনের ব্যানারে মায়ের ছবির দিকে অপলক তাকিয়ে ছিল তুবা। এ সময় তার চোখে-মুখে ছিল মাকে ফিরে পাওয়া আকুতি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া, রায়পুর পৌর যুবলীগের আহ্বায়ক তানজিদ কামাল, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জহির পাটওয়ারী, ফ্রেন্ডস ফোরামের সভাপতি তুহিন চৌধুরী ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি প্রমুখ।

প্রসঙ্গত,শনিবার সকালে ঢাকার উত্তর-পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাসলিমা বেগম রেনুকে (৪০) প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়।মেয়েকে ভর্তির জন্য ওই স্কুলে খোঁজ নিতে গিয়ে গুজবের কবলে পড়ে গণপিটুনিতে তার মৃত্যু হয়।

পরদিন রোববার রাতে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর সোনাপুর গ্রামের পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : বাড্ডায় নারীকে পিটিয়ে হত্যা

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত