আখাউড়ায় ৩ নাইজেরিয়ান নাগরিক আটক

  আখাউড়া প্রতিনিধি ২৪ জুলাই ২০১৯, ১৩:১৫ | অনলাইন সংস্করণ

আখাউড়ায় ৩ নাইজেরিয়ান নাগরিক আটক
আখাউড়ায় আটক আটক তিন নাইজেরিয়ান নাগরিক। ছবি: যুগান্তর

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় তিন নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বাংলাদেশ-ভারত সীমান্তের দৌলতপুর এলাকা দিয়ে ভারত যাওয়ার চেষ্টাকালে ঘাগুটিয়া ক্যাম্পের টহল বিজিবি জওয়ানরা তাদের আটক করেন।

আটকদের বুধবার দুপুরে আখাউড়া থানায় সোপর্দ করেছে বিজিবি।

আটকরা হলেন- চিনিমী ওচীবুকু নোয়াজোর (৩০), পাসপোর্ট নম্বর- এ১০০৮২৫৮০, চীবুকীওলিভার নোশু (৩০), পাসপোর্ট নম্বর- এ১০০৮২৮৪৮ ও ইলভিস সিজীকি ইভীজি (২৫), পাসপোর্ট নম্বর- এ১০২১৬৭৪৫।

আখাউড়া থানার ওসি মো. রসুল আহম্মদ নিজামী জানান, আখাউড়া উপজেলা মনিয়ন্দ ইউনিয়নের ঘাগুটিয়া সীমান্ত এলাকার ২০১৮ মেইল পিলারের দৌলতপুর সীমান্ত পথে ভারতে প্রবেশের চেষ্টা করে ওই তিন নাইজেরিয়ান নাগরিক। এ সময় তাদের আটক করেছে বিজিবি। তারা ২০ জুলাই বাংলাদেশে আসেন।

ঘাগুটিয়া বিজিবি ক্যাম্পের জওয়ানরা তাদের আটক করে বুধবার দুপুরে থানায় সোপর্দ করেছেন।

কেন এবং কীভাবে তারা আখাউড়া সীমান্তে এলো তা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। আদালতের মাধ্যমে তাদের ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানো হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×