‘ছেলেধরা নিয়ে গুজব ছড়ালে আইনি ব্যবস্থা’

  জামালপুর প্রতিনিধি ২৪ জুলাই ২০১৯, ১৩:১৭ | অনলাইন সংস্করণ

জামালপুরে ময়মনসিংহ বিভাগের রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।
জামালপুরে ময়মনসিংহ বিভাগের রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। ছবি: যুগান্তর

ময়মনসিংহ বিভাগের রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি বলেন, আপনারা কেউ ছেলেধরা নিয়ে গুজবে কান দেবেন না। যারা ছেলেধরা নিয়ে এসব গুজব সৃষ্টি করছে তাদের পুলিশে ধরিয়ে দিন। গুজব নিয়ে যারা কথা বলবেন, তাদের আইনের আওতায় আনা হবে।

বুধবার সকাল সাড়ে ১০টায় দিকে জামালপুর জেলা পুলিশের আয়োজনে শহরের নাওভাঙ্গা চর এলাকার বন্যাদুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পদ্মা সেতুতে মানুষের অমুক কিছু লাগবে বা তমুক কিছু লাগবে এসব মিথ্যা কথা। আপনাদের গুজব সৃষ্টি করে ছেলেমেয়েদের লেখাপাড়ার সমস্যায় ফেলছে। একটি গোষ্ঠী দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে। তারা দেশের ভালো চায় না।

এ সময় বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী হিসেবে ৫০০ প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণের সময় সাবেক অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. মোখলেসুর রহমান, জামালপুর পুলিশ সুপার দেলোয়ার হোসেন, পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি ও জামালপুর সদর থানার ওসি মো. সালেমুজ্জামান উপস্থিত ছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×