বগুড়ায় স্বামীকে ছেলেধরা সাজানোর চেষ্টা, স্ত্রীসহ গ্রেফতার ৩

  বগুড়া ব্যুরো ২৪ জুলাই ২০১৯, ১৩:২৪ | অনলাইন সংস্করণ

বগুড়ায় স্বামীকে ছেলেধরা সাজানোর চেষ্টায় স্ত্রীসহ গ্রেফতার ৩
বগুড়ায় স্বামীকে ছেলেধরা সাজানোর চেষ্টায় স্ত্রীসহ গ্রেফতার ৩। ছবি: যুগান্তর

বগুড়ার সারিয়াকান্দিতে পারিবারিক কলহের জেরে রিবুল হোসেন (২৩) নামে এক যুবককে ছেলেধরা সাজিয়ে গণপিটুনীর আয়োজনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ তার স্ত্রী, শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার সন্ধ্যায় সারিয়াকান্দি থানার কাছে কাঁঠালতলা এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার তিনজন হলেন- সারিয়াকান্দি সদর ইউনিয়নের চরগোসাইবাড়ি গ্রামের মৃত সাহেব আলীর ছেলে পেশাদার ভিক্ষুক সিফাত প্রামাণিক (৪৬), তার স্ত্রী বিউটি বেগম (৩৬) ও মেয়ে শিরিন আকতার (২০)।

রিবুল হোসেন সারিয়াকান্দি উপজেলার নারচি ইউনিয়নের গণকপাড়া গ্রামের আমিরুল ইসলামের ছেলে। তিনি পেশায় ভ্যানচালক।

প্রত্যক্ষদর্শীরা জানান, রিবুল হোসেনের সঙ্গে কয়েক বছর আগে সদর ইউনিয়নের চরগোসাইবাড়ি গ্রামের সিফাত প্রামাণিকের মেয়ে শিরিন আকতারকে বিয়ে করেন। তাদের সংসারে দুই বছরের একটি ছেলে আছে।

সংসারে অভাব ও দাম্পত্য কলহে শিরিন কিছু দিন আগে ভিক্ষুক বাবার বাড়িতে চলে যান। রিবুল স্ত্রী-সন্তানের খরচ না দিলেও মাঝে মাঝে শ্বশুরবাড়িতে এসে ছেলেকে দেখে যেতেন।

এদিকে শিরিন ও তার বাবা-মা রিবুলকে শায়েস্তা করার পরিকল্পনা করেন। তারা মঙ্গলবার সন্ধ্যার দিকে রিবুলকে সারিয়াকান্দি থানার পাশে কাঁঠালতলা এলাকায় আসতে বলেন।

রিবুল সরল বিশ্বাসে সেখানে আসার পর তার ছেলেকে কোলে নিয়ে আদর করছিলেন। একপর্যায়ে ছেলেকে বাড়িতে নিয়ে যেতে চান। তখন স্ত্রী শিরিন আপত্তি করেন। এ সময় হঠাৎ করেই শিরিন ও তার বাবা-মা ছেলেধরা বলে চিৎকার দিতে থাকেন।

মুহূর্তের মধ্যে আশপাশের জনগণ সেখানে ছুটে আসেন। থানা থেকে পুলিশও আসে। এ সময় রিবুল পালিয়ে প্রাণ রক্ষা করেন। বিস্তারিত জানার পর পুলিশ রিবুলের স্ত্রী শিরিন, শ্বশুর সিফাত ও শাশুড়ি বিউটিকে গ্রেফতার করে।

সারিয়াকান্দি থানার ওসি আল আমিন জানান, পারিবারিক কলহে ভ্যানচালক রিবুলকে শায়েস্তা করতেই তাকে ছেলেধরা সাজানোর চেষ্টা করা হয়েছিল। এ ঘটনায় জড়িত থাকায় তার স্ত্রী, শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতার করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×