নাটোরে স্কুলশিক্ষিকাকে নিপীড়নের পর হত্যা

  গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি ২৪ জুলাই ২০১৯, ১৪:৪১ | অনলাইন সংস্করণ

নাটোরে স্কুলশিক্ষিকাকে নিপীড়নের পর হত্যা
ছবি: যুগান্তর

নাটোরে গুরুদাসপুর উপজেলায় এক প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে নিপীড়নের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তার নাম মঞ্জু আরা খাতুন (৩২)।

মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মঞ্জু আরা খাতুন উপজেলার গোপীনাথপুর গ্রামের মৃত নাজিমউদ্দিনের মেয়ে এবং বৃ-কাশো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

স্থানীয়রা জানান, মঞ্জু আরা খাতুনের বিয়ের দুই বছরের মাথায় এক সন্তান নিয়ে স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়। তালাকের পর প্রায় ১২ বছর ধরে মা মনোয়ারা বেগমের বাড়ি গোপীনাথপুরেই থাকত মঞ্জু আরা খাতুন। তার শিশুসন্তান স্থানীয় মাদ্রাসায় পড়ালেখা করে।

মঙ্গলবার নিহতের মা পাশে ভাইয়ের বাড়িতে জমি নিয়ে বৈঠক করতে গিয়েছিলেন। রাত ১০টার দিকে প্রচণ্ড বৃষ্টি হচ্ছিল। বাড়িতে কেউ না থাকার সুযোগে দুর্বৃত্তরা মঞ্জু আরাকে একা পেয়ে গণধর্ষণের পর হত্যা করেছে।

বুধবার সকালে ওই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত মঞ্জু আরার মা মনোয়ারা বেগম জানান, ভাইয়ের বাড়ি যাওয়ার সময় মেয়েকে মামাবাড়ি থেকে রাতের খাবার নিয়ে এসে একসঙ্গে খাব বলে বাসা থেকে বের হই। বৃষ্টির পর এসে দেখি বাড়ির গেট খোলা। ঘরের ভেতরে মেয়েকে না পেয়ে বারান্দায় মেয়ের রক্ত মাখা কাপড় পড়ে থাকতে দেখি। এর পর মেয়ের মরদেহ চোখে পড়ে।

তার মেয়ে হত্যাকারীদের খুঁজে বের করে শাস্তির ব্যবস্থা করার দাবি জানান তিনি।

নাজিরপুর ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবু বলেন, নিহতের শরীরে কোনো কাপড় ছিল না। এতে ধারণা করা যেতে পারে, তাকে নিপীড়নের পর হত্যা করা হয়েছে।

যোগাযোগ করা হলে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, মঞ্জু শিক্ষক হিসেবে খুবই ভালো ছিলেন। কাজে কখনও ফাঁকি দিতেন না। তাকে মেরে ফেলার মতো কোনো কারণ তিনি জানেন না।

গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম বলেন, প্রাথমিক সুরতহালে দেখা গেছে তার মাথায় উপর্যুপরি ছুরিকাঘাত, চোখ ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। তবে ধারণা করা হচ্ছে তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×