শ্রীপুরে মাদ্রাসাছাত্রীর ওপর হামলার অভিযোগ

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ২৫ জুলাই ২০১৯, ১৪:৪৫ | অনলাইন সংস্করণ

শ্রীপুরে মাদ্রাসাছাত্রীর ওপর হামলার অভিযোগ
শ্রীপুরে আহত ছাত্রী সুমাইয়া আক্তার জান্নাত। ছবি: যুগান্তর

গাজীপুরের শ্রীপুরে এক মাদ্রাসাছাত্রীকে গলা কেটে আহত করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে শ্রীপুরের পাঁচুলটিয়া এলাকায় এ ঘটনা ঘটে। পরিবারের অভিযোগ সহপাঠী এ ঘটনা ঘটিয়েছে।

আহত সুমাইয়া আক্তার জান্নাত (১৫) শ্রীপুরের গোসিংগা ইউনিয়নের পাঁচুলটিয়া গ্রামের আনসার সদস্য সেলিমের মেয়ে। সে পটকা সিনিয়র মাদ্রাসার ১০ম শ্রেণির শিক্ষার্থী।

আহত শিক্ষার্থীর মা রোখসানা বেগম জানান, গত এক বছর ধরে ওই মাদ্রাসার শিক্ষক রফিকুল ইসলামের ছেলে ও সহপাঠী রেদোয়ান তাকে উত্ত্যক্ত করে আসছিল। এ নিয়ে এলাকায় একাধিক সালিশ হয়েছে।

বৃহস্পতিবার সকালে মেয়ের ওপর কে বা কারা হামলা চালিয়ে রাস্তায় ফেলে রেখে পালিয়ে গেছে। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় মেয়েকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেছি। এ ঘটনায় মেয়ে জ্ঞান হারিয়ে ফেলে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাসনিয়া জানান, আহত শিক্ষার্থীর গলায় গভীর কাটা দাগ রয়েছে, তবে তা খুব বড় নয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) রাহাত আকন্দ জানান, এ ঘটনাটি প্রেমঘটিত ব্যাপার। শিক্ষার্থীর মা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

অভিযুক্ত রেদোয়ানের বাবা ও পটকা সিনিয়র মাদ্রাসার শিক্ষক রফিকুল ইসলাম জানান, তার ছেলের সঙ্গে জান্নাতের কোনো সম্পর্ক নেই।

এমন একটি ঘটনার প্রকৃত কারণ ও দায়ীদের চিহ্নিত করার দাবি জানিয়ে তিনি বলেন, আমার ছেলের ওপর দোষ চাপানোর একটি ষড়যন্ত্র হচ্ছে। আমি প্রাতিষ্ঠানিক চক্রান্তের শিকার হচ্ছি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×