গুজব ঠেকাতে পুলিশের সঙ্গে প্রচারণায় এমপি

  পটুয়াখালী (দ.) প্রতিনিধি ২৫ জুলাই ২০১৯, ২২:৫৬ | অনলাইন সংস্করণ

গুজব ঠেকাতে পুলিশের সঙ্গে প্রচারণায় এমপি অ্যাডভোকেট শাহজাহান মিয়া
গুজব ঠেকাতে পুলিশের সঙ্গে প্রচারণায় এমপি অ্যাডভোকেট শাহজাহান মিয়া

ছেলেধরা সন্দেহে গণপিটুনি রোধ ও পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা এবং রক্ত লাগবে এমন গুজব প্রতিহত করতে এবার পুলিশের সঙ্গে প্রচারণায় মাঠে নেমেছে পটুয়াখালী-১ আসনের এমপি অ্যাডভোকেট শাহজাহান মিয়া।

বৃহস্পতিবার পটুয়াখালী পুলিশের আয়োজিত সপ্তাহব্যাপী গণসচেতনতা কর্মসূচিতে তিনি অংশ নেন।

এ সময় এমপি শাহজাহান মিয়া বলেন, বিএনপি প্রথমে পদ্মা সেতু নির্মাণে বাঁধা সৃষ্টি করে একের পর এক ষড়যন্ত্র চালায়। যখন দেশরত্ন শেখ হাসিনার সরকার পদ্মা সেতু প্রকল্প বাস্তবায়নে নিজস্ব অর্থায়নে করার উদ্যোগ নিলেন।তখন বিরোধী দলের থোতা মুখ ভোতা হয়ে গেল।

তিনি বলেন, শেষে কোনো উপায়ান্ত না পেয়ে পদ্মা সেতুতে মাথা প্রয়োজন এমন অপপ্রচারমূলক ষড়যন্ত্রে লিপ্ত হয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছেন। বিরোধী দল এটা বোঝে না, যারা প্রাণ হারাচ্ছে তারা এই দেশেরই মানুষ।

যদিও বিরোধীদল ভাংচুর,আগুন জ্বলাও-পোড়াও এবং দেশের সম্পদ ক্ষতিসাধনে বিগত দিনে দৃষ্টান্ত স্থাপন করেছেন। কিন্তু তাতে দেশের উন্নয়ন থেমে থাকেনি। আজ তাদের অপকৌশলে দেশে পিছিয়ে যাবে না। তাই জনগণের উদ্যোগে বলছি- গুজবে কান দিয়ে কাউকে প্রাণে মেরে নিজেকে অপরাধী বানাবে না।

পটুয়াখালী পুলিশের এসপি মইনুল হাসানের সভাপতিত্বে এ সময় অংশ নেয় ডিসি মো.মতিউল ইসলাম চৌধুরী,পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সরোয়ার,স্থানীয় পুলিশ প্রশাসন এবং জনপ্রতিনিধিরা।

এসপি মইনুল হাসান বলেন, পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা এবং রক্ত লাগবে এমন শিরোনামে গুজব প্রতিহত করতে পটুয়াখালীর ৬৩৮ শিক্ষা প্রতিষ্ঠানে প্রচার অভিযান কার্যক্রম শুরু করেছে পটুয়াখালী জেলা পুলিশ।এ ছাড়াও নিয়মিত লঞ্চ, বাস টার্মিনাল এবং এলাকায় লিফলেট বিতরণ করছে পুলিশ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×