সখীপুরে ভণ্ডপীরের বিরুদ্ধে মামলা

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৪৭ | অনলাইন সংস্করণ

টাঙ্গাইলের সখীপুরে আবদুল খালেক (৫২) নামের এক ভণ্ডপীরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার বিকালে এক ছেলেকে যৌন নির্যাতনের অভিযোগে তার মা বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেছেন।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, ১৮ ফেব্রুয়ারি নানার বাড়ি বেড়াতে এসে ওই কিশোরের সঙ্গে পীর আবদুল খালেকের পরিচয় হয়। ওই কিশোরকে জেএসসি পরীক্ষায় গোল্ডেন প্লাস পাইয়ে দেয়ার কথা বলে তার বাসায় নিয়ে যান। এসময় ঘরের দরজা বন্ধ করে ভণ্ডপীর ওই শিক্ষার্থীর ওপর যৌন নির্যাতন চালান। বিষয়টি কাউকে জানালে জেএসসির ফলাফল ভাল হবে না বলে তাকে শাসিয়ে দেন। বাড়ি ফিরে সে অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি জানাজানি হয়। পরে তার মা থানায় ওই ভণ্ডপীরের বিরুদ্ধে মামলা করেন।

পুলিশ মামলাটি আমলে নিয়ে বৃহস্পতিবার সকালে ওই কিশোরকে শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ভণ্ডপীর আবদুল খালেকের বাড়ি উপজেলার বহেড়াতৈল গ্রামে। বর্তমানে তিনি পরিবারসহ সখীপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে বসবাস করছেন। মামলার পর থেকেই পীর বাসা ছেড়ে পালিয়ে গেছেন। ওই কিশোরের মা বলেন, ঘটনার পরদিন তার ছেলে অসুস্থ হয়ে পড়ে। আমার ছেলেটি স্থানীয় একটি বিদ্যালয়ে পড়াশোনা করছে।

অভিযুক্ত ভন্ডপীর আবদুল খালেকের মুঠোফোন বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সখীপুর থানার ওসি নাজমুল হক ভুঁইয়া বলেন, অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×