বাঞ্ছারামপুরে ল্যাপটপ ও সেলাই মেশিন বিতরণ

  বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০১৮, ২২:২৪ | অনলাইন সংস্করণ

ল্যাপটপ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ১০৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১১৩টি ল্যাপটপ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম মিলনায়তনে তৃতীয় প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচির আওতায় এ ল্যাপটপগুলো বিতরণ করা হয়। এছাড়া নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে উপজেলার ৩০ দুস্থ নারীকে সেলাই মেশিনও দেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম প্রধান অতিথি ছিলেন। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নূরুল ইসলাম, পৌর মেয়র খলিলুর রহমান, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর আলম, উপজেলা শিক্ষা কর্মকর্তা নৌসাদ মাহমুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিন্টু রঞ্জন সাহা ও জলি আক্তার, ইউপি চেয়ারম্যান, শিক্ষকসহ পাঁচ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম বলেন, বাঞ্ছারামপুর হবে একটি আধুনিক শিক্ষা নগরী। শিক্ষার মানোন্নয়নে স্কুল কমিটির সভাপতি ও সদস্যদেরকেও সচেতন হয়ে তদারকি করতে হবে। এলাকার অবকাঠামো উন্নয়নসহ শিক্ষা ক্ষেত্রে রেকর্ড পরিমাণ উন্নয়ন করেছি। আগামী দিনে বাঞ্ছারামপুর উপজেলাকে শিক্ষা নগরী হিসেবে গড়ে তুলতে আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.