গাইবান্ধায় ‘একতা মানব উন্নয়ন সোসাইটি’র ত্রাণ বিতরণ

  যুগান্তর ডেস্ক ২৯ জুলাই ২০১৯, ১৪:৪২ | অনলাইন সংস্করণ

গাইবান্ধায় ‘একতা মানব উন্নয়ন সোসাইটি’র ত্রাণ বিতরণ
গাইবান্ধায় ‘একতা মানব উন্নয়ন সোসাইটি’র ত্রাণ বিতরণ

উত্তরাঞ্চলের গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার খোর্দ্দা গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে সম্প্রতি ত্রাণ সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘একতা মানব উন্নয়ন সোসাইটি’।

জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসরাফিল আলম ও সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সোবহানের উপস্থিতিতে ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন সংগঠনের সভাপতি এস এম কাঞ্চন।

কার্যক্রম সুষ্ঠু ও শৃঙ্খলার সঙ্গে পরিচালনা করতে সহযোগী হিসেবে ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি মো. মিজানুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক তাজ মোহাম্মদ আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. উজ্জ্বল হোসেন, মো. ফিরোজ মোল্লা, আব্দুর রাজ্জাক, মো. রেজাউল করীম, সুব্রত রায় প্রমুখ।

একতা মানব উন্নয়ন সোসাইটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বাংলাদেশের উত্তরাঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতিতে প্রতিদিনই প্লাবিত হচ্ছে নতুন নতুন এলাকা। দুর্ভোগ বাড়ছে মানুষের।

অসংখ্য মানুষ পানিবন্দি হয়ে খেয়ে-না খেয়ে কোনো মত দিন কাটাচ্ছে, ছড়িয়ে পড়ছে পানিবাহিত রোগ, জানমালের ক্ষতি হচ্ছে, নষ্ট হচ্ছে ফসল।

দুর্যোগ মোকাবিলায়, সমস্যা দ্রুত উত্তরণের জন্য বন্যার্ত এলাকায় দ্রুততার সঙ্গে আরও ত্রাণ সামগ্রী পাঠানো প্রয়োজন বলে তারা উল্লেখ করেন। সেই তাগিদে সংগঠনের পক্ষ থেকে ত্রাণ কার্যক্রমের প্রথম ধাপে উক্ত গ্রামে ২০০টি পরিবারে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

একতা মানব উন্নয়ন সোসাইটির পক্ষ থেকে বন্যাকবলিত মানুষের সংকট আশু নিরসনে সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনকে এগিয়ে এসে সাহায্যের হাত বাড়ানোর আহবান জানানো হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×