ছেলেধরা সন্দেহে গণপিটুনি: সেই মিনুর দাফনে মুসল্লিদের ঢল

  ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ৩০ জুলাই ২০১৯, ১৩:৪৯ | অনলাইন সংস্করণ

ভূঞাপুরে ছেলেধরা গুজবে মৃত্যুবরণকারী ভ্যানচালক মিনু মিয়ার দাফন সম্পন্ন।
ভূঞাপুরে ছেলেধরা গুজবে মৃত্যুবরণকারী ভ্যানচালক মিনু মিয়ার দাফন সম্পন্ন হয়েছে। ছবি: যুগান্তর

টাঙ্গাইলে ভূঞাপুরে ছেলেধরা গুজবে মৃত্যুবরণকারী ভ্যানচালক মিনু মিয়ার দাফন সম্পন্ন হয়েছে। মিনুর জানাজায় হাজারও মানুষের ঢল নামে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার টেপিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আবদুল হালিম অ্যাডভোকেট, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, সাবেক ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল, পৌর বিএনপির সভাপতি মো. জাহাঙ্গীর আলম, পৌর কাউন্সিলর খন্দকার জাহিদ হাসান, মো. সোহেল, মো. আনোয়ার হোসেনসহ শিক্ষক রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক সুশীল সমাজের লোকজন।

এর আগে গত রোববার ভূঞাপুর থেকে মাছ ধরার জাল কেনার উদ্দেশ্যে কালিহাতী উপজেলার সয়ারহাটে যান মিনু মিয়া। হাটের কিছু লোক তাকে ছেলেধরা সন্দেহ করে তাকে গণপিটুনি দেয়।

গুরুতর আহতাবস্থায় মিনুকে টাঙ্গাইল মেডিকেল কলেজে ভর্তি করা হলে তার অবস্থার অবনতি হয়। পরবর্তী সময়ে তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়।

মিনু মিয়া উপজেলার টেপিবাড়ী গ্রামের কোরবান আলীর ছেলে।

গত সোমবার সকাল সাড়ে ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মিনু মৃত্যুবরণ করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×