নোয়াখালীতে ধূমপানে নিষেধ করার জেরে ব্যবসায়ীকে হত্যা

  সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি ০১ আগস্ট ২০১৯, ২৩:১৩ | অনলাইন সংস্করণ

নোয়াখালীর সেনবাগ উপজেলার শেষ প্রান্ত ছাতারপাইয়া ইউনিয়নের সংঘর্ষের পর বিভিন্ন মানুষ জড়ো হন। ছবি: যুগান্তর
নোয়াখালীর ছাতারপাইয়া ইউনিয়নের সংঘর্ষের পর বিভিন্ন মানুষ জড়ো হন। ছবি: যুগান্তর

মুরুব্বিদের সামনে প্রকাশ্যে ধূমপানে নিষেধ করা নিয়ে ঝগড়ার সময় ছেলেকে ফেরাতে গিয়ে চিরদিনের জন্য না ফেরার দেশে চলে গেলেন এক ব্যবসায়ী।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় নোয়াখালীর সেনবাগ উপজেলার শেষ প্রান্ত ছাতারপাইয়া ইউনিয়নের পশ্চিম ছাতারপাইয়া গ্রামে বৈইচার পোলের গোড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

নিহত আবুল কালাম আবু (৫৫) ওই এলাকার মমতাজ মিয়ার ছেলে। তিনি ছাতারপাইয়া বাজারের কাচা তরকারির ব্যবসায়ী। নিহত আবুল কালাম আবু ৪ ছেলে ও ৩ মেয়ের জনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার সময় সোনাইমুড়ী-সেনবাগ সড়কের পশ্চিম ছাতারপাইয়া বৈইচার পোলের ওপর একই বাড়ির মোতালের পুত্র শান্ত (১৪) বসে। এসময় পার্শ্ববর্তী বাড়ির আবদুল খালেকের ছেলে নাছির ঘটনাস্থলে উপস্থিত হয়ে শান্তকে এলাকার মুরব্বিদের সামনে সিগারেট খাওয়া নিয়ে শাসন করে। এসময় শান্তর বোন সুমিসহ অনেক নারী পুরুষ সেখানে উপস্থিত হয়। তারা শান্তকে নাছিরের শাসন প্রয়োজনের তুলনা অনেক বেশি অতিরিক্ত বলে শান্তর বোন সুমি তার প্রতিবাদ করে।

এক পর্যায়ে নাছিরের ছেলে শান্ত কাঠের লাঠি নিয়ে এসে তার পিতার সঙ্গে যুক্ত হয়ে তাদের চাচাতো ভাইবোনের ওপর হামলা করে।

এ খবর পেয়ে স্থানীয় ব্যবসায়ী আবুল কালাম আবুর ছেলে নুরুল ইসলাম মিন্টু ঘটনাস্থলে ঝগড়া ফেরাতে এসে তিনিও হামলার শিকার হন।

ঝগড়ার সময়কার চিৎকার শুনে ব্যবসায়ী আবুল কালাম আবু ঘর থেকে বের হন। এসময় তিনি জানতে পারেন তার ছেলে মিন্টুর ওপর আক্রমণ হয়েছে। সঙ্গে সঙ্গে তিনি ছেলেকে বাঁচাতে এগিয়ে আসেন। এ সময় নাছির তার পুত্র শান্ত তাকে এলোপাতাড়ি হামলা করলে তিনি মাটিতে লুটে পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় ডাক্তারের কাছে নিলে তাকে মৃত ঘোষণা করে।

খবর পয়ে সোনাইমুড়ী থানার ওসি ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালীতে মর্গে প্রেরণ করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×