বড়লেখা সীমান্তে বিএসএফের গুলিবর্ষণ

  বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি ০৩ আগস্ট ২০১৯, ১২:৪৬ | অনলাইন সংস্করণ

বড়লেখা সীমান্তে বিএসএফের গুলিবর্ষণ
ফাইল ছবি

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বোবারথল সীমান্তে অবৈধ অনুপ্রবেশ চেষ্টাকারীদের লক্ষ্য করে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) গুলিবর্ষণ করেছে। এসময় আহত হয়েছেন আবদুস শুক্কুর (৫৫) নামে একজন। তাকে আটক করেছে বিজিবি।

শুক্রবার রাতে বিজিবির বোবারথল ক্যাম্পের টহল কমান্ডার নায়েক সুবেদার মো. মোবারক হোসেন অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের ঘটনায় আটক আবদুস শুক্কুরকে প্রধান আসামি করে থানায় ১১ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

আবদুস শুক্কুর উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপির বোবারথল মাঝগান্ধাই এলাকার রাকিব আলীর ছেলে।

এর আগে শুক্রবার বোবারথল সীমান্তের পিলার নম্বর ১৩৮০-১ এস ও ২এস এলাকায় বিএসএফের গুলিবর্ষণের ঘটনা ঘটে।

বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক জানান, শুক্রবার সকাল ৯টার দিকে কিছু বাংলাদেশি অবৈধভাবে ভারতীয় সীমানায় অনুপ্রবেশ করে। সেটি দেখে বিএসএফ তাদের ধাওয়া করে একপর্যায়ে শর্টগানের গুলিবর্ষণ করে।

এতে আবদুস শুক্কুর নামে একজন আহত হন। বিজিবি তাকে আটক করে হেফাজতে নিয়ে হাসপাতালে চিকিৎসা করায়। এরপর রাত সাড়ে ১০টার দিকে আটক ব্যক্তিসহ ১১ জনের নাম উল্লেখ করে তারা এজাহার দিলে থানায় মামলা হয়।

এ ব্যাপারে বিজিবি বোবারথল ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার মো. মোবারক হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×