শেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ ছাত্রলীগের সাবেক নেতা নিহত

  শেরপুর প্রতিনিধি ০৭ আগস্ট ২০১৯, ১৮:২৭ | অনলাইন সংস্করণ

বন্দুকযুদ্ধ
রুহুল আমিন রিপন। ছবি: যুগান্তর

শেরপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রুহুল আমিন রিপন (২৬) নামে ছাত্রলীগের এক সাবেক নেতা নিহত হয়েছেন। নিহত রিপন একজন মাদক কারবারি বলে পুলিশের দাবি।

বুধবার সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের ধোপাঘাট সংলগ্ন কড়ইতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রিপন জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া এলাকার কালু মিয়ার ছেলে। বিয়ের পর তিনি শেরপুর শহরের মীরগঞ্জে বসবাস করছিলেন। তিনি জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক।

একই সঙ্গে ওই ঘটনায় ডিবি পুলিশের এএসআই আরিফুল হকসহ ৪ জন আহত হয়েছেন। আহতরা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

অন্যদিকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত হাসপাতালে মর্গে নিহত যুবকের ময়নাতদন্ত সম্পন্ন হয়নি এবং লাশ নিতে যায়নি তার পরিবারের লোকজন।

বিকালে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম জানান, মঙ্গলবার গভীর রাতে খবর পাওয়া যায়, সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের কড়ইতলা এলাকায় মাদক কারবারি একদল সন্ত্রাসী অবস্থান করছে। পরে পুলিশ অভিযানে গেলে তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে সন্ত্রাসীরা।

এক পর্যায়ে তারা পিছু হটলেও অজ্ঞাতনামা এক যুবক গুলিবিদ্ধ হয়। একই সঙ্গে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে পুলিশের ৪ জন আহত হয়। পরে গুলিবিদ্ধ যুবককে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ফেলে যাওয়া আগ্নেয়াস্ত্রসহ কিছু মাদক উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের বিরুদ্ধে শেরপুর ও জামালপুরে মাদকসহ কয়েকটি মামলা রয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×